ঢাকা, বুধবার 13 June 2018, ৩০ জ্যৈষ্ঠ ১৪২৫, ২৭ রমযান ১৪৩৯ হিজরী
Online Edition

যানজটে নাকাল রায়গঞ্জবাসী

তাপস কুমার ঘোষ: রায়গঞ্জে সড়ক সংস্কার কাজে ঘুড়কা বাসস্ট্যান্ড থেকে ছনকা বাজার পর্যন্ত ২৫ কিলোমিটার রাস্তায় যানজটের সৃষ্টি হয়েছে। প্রচণ্ড গরমে ভোগান্তিতে পড়েছেন যাত্রীরা।
ভুইয়াগাঁতী বাসস্ট্যান্ডে ঢাকা থেকে বগুড়াগামী বাসের এক যাত্রী পলাশ কুমার চক্রবর্তীর সঙ্গে কথা হলে তিনি জানান, সকাল ১০টায় ঢাকা থেকে রওনা হয়ে বিকেল ৫টায় ভুইয়াগাঁতী বাসস্ট্যান্ডে এসে পৌঁছেছেন। ঈদকে সামনে রেখে ঢাকা-বগুড়া মহাসড়কে সিরাজগঞ্জ রোড থেকে চান্দাইকোনা কলেজ রোড পর্যন্ত রাস্তার সংস্কার কাজ চতুর্থ দিন চলমান থাকায় এবং অতিরিক্ত যানবাহনের চাপ আর অতিরিক্ত মালবাহী ট্রাক মহাসড়কের দুরবস্থার কারণে বৃহস্পতিবার সকাল থেকে দিনব্যাপী শুরু হয় যানজট।
সিরাজগঞ্জ সড়ক ও জনপথ অধিদপ্তর সূত্র জানায়, চান্দাইকোনা কলেজ রোড থেকে হাটিকুমরুল গোল চত্বর পর্যন্ত ২৫ কিলোমিটার রাস্তার রক্ষণাবেক্ষণ কাজ প্রায় শেষের দিকে। চান্দাইকোনা বাজার থেকে ভুইয়াগাঁতী বাসস্ট্যান্ড পর্যন্ত রাস্তার আংশিক সংস্কার কাজ চতুর্থ দিন বৃহস্পতিবার সকাল থেকে শুরু হলেও রাস্তার একপাশ দিয়ে যানবাহন চলাচল করতে থাকে এবং অপর পাশ দিয়ে রাস্তার সংস্কার কাজ শুরু করলে ট্রাক এবং অটোরিকশা দুই পাশে প্রবেশ করায় রাস্তার মুখ বন্ধ হয়ে যায়। এতে যানজট আরও বৃদ্ধি পায়। এ সময় অনেক যাত্রী পরিবার-পরিজন নিয়ে প্রচণ্ড গরমে দুর্ভোগের শিকার হন।

অনলাইন আপডেট

আর্কাইভ