ঢাকা, শুক্রবার 15 June 2018, ১ আষাঢ় ১৪২৫, ২৯ রমযান ১৪৩৯ হিজরী
Online Edition

তুরাগের কামার পাড়ায় জামায়াতের অসহায় ও দরিদ্র মানুষের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ

বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী উত্তরের তুরাগ থানা উত্তরের উদ্যোগে নগরীর কামার পাড়ায় অসহায় ও দরিদ্র মানুষের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ঈদ সামগ্রী বিতরণ  করেন ঢাকা মহানগরী উত্তরের কর্মপরিষদ সদস্য ও উত্তরা জোন পরিচালক ইবনে কারীম আহমদ মিঠু। থানা আমীর মনির হোসাইন গাজীর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জামায়াত নেতা মো. নূরুন্নবী ও মো. আল আমীন প্রমুখ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, জামায়াতে ইসলামী সাধারণ মানুষের সুখে-দুঃখে সব সময়ের পাশে থাকার চেষ্টা করে। আসলে জামায়াত একটি গণমুখী ও কল্যাণকামী রাজনৈতিক দল। আর সে কল্যাণকামীতার অংশ হিসেবেই আমরা দরিদ্র ও অসহায় মানুষের ঈদ সামগ্রী নিয়ে আপনাদের মাঝে হাজির হয়েছি। তিনি সমাজের প্রান্তিক জনগোষ্ঠীর দুর্দশা লাঘবে সকলকে ঐক্যবদ্ধ প্রয়াস চালানোর আহবান জানান।

তিনি বলেন, নাগরিকের সকল সমস্যা সমাধানের দায়িত্ব রাষ্ট্রের। কিন্তু বিভেদ ও অনৈক্যের রাজনীতির কারণে আমাদের দেশ এখনও কল্যাণ রাষ্ট্রে পরিণত হয়নি। তাই দেশের মানুষ রাষ্ট্রের কল্যাণ থেকে বঞ্চিত হচ্ছেন। মূলত জনগণের দুদর্শা লাঘব করে জনমনে স্বস্তি ফিরে আনতে হলে দেশকে ন্যায়-ইনসাফের ভিত্তিতে কল্যাণ রাষ্ট্রে পরিণত করার বিকল্প নেই। তিনি ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান। প্রেস বিজ্ঞপ্তি।

 

অনলাইন আপডেট

আর্কাইভ