ঢাকা, শুক্রবার 15 June 2018, ১ আষাঢ় ১৪২৫, ২৯ রমযান ১৪৩৯ হিজরী
Online Edition

রংপুরের কাউনিয়ায় সড়ক দুর্ঘটনায়  নিহত ৩ ॥ আহত ৫

 

রংপুর অফিস ঃ রংপুরের কাউনিয়া উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় ৩  মোটরসাইকেল আরোহী নিহত এবং ৫জন আহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার দিকে রংপুর-কুড়িগ্রাম মহাসড়কের হলদীবাড়ি এলাকায় এই সড়ক দুর্ঘটনা ঘটে। 

কাউনিয়া থানা সূত্রে জানাগেছে, বৃহস্পতিবার সকাল সাড়ে ৮ টার দিকে রংপুর-কুড়িগ্রাম মহাসড়কের কুড়িগ্রাম থেকে ছেড়ে আসা রংপুর গামী একটি যাত্রীবাহী বাস উপজেলার হলদীবাড়ি এলাকায় পৌঁছলে কাউনিয়া গামী একটি  মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে দু’জন  মোটরসাইকেল আরোহী নিহত হয়। অন্য  মোটরসাইকেল আরোহীকে উদ্ধার করে কাউনিয়া হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় সেখানে তিনি মারা যান। নিহতরা হলেন গঙ্গাচড়া উপজেলার আবুল কালাম (২২), সোলাইমান মিয়া (২০) এবং জামালপুর উপজেলার আব্দুস সাত্তার ( ৭২)। 

অপর দিকে দুপুর ১টার দিকে উপজেলার বুড়ালব্রিজ এলাকায় একটি মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে গাছের সাথে ধাক্কা  লেগে পড়ে যায় । এতে ৫ জন যাত্রী আহত হয়। আহতদের উদ্ধার করে কাউনিয়া স্বাস্থ্যকমপেক্সে ভর্তি করা হয়েছে। কাউনিয়া থানার ওসি মামুন অর রশিদ তিনজন নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

 

অনলাইন আপডেট

আর্কাইভ