ঢাকা, মঙ্গলবার 19 June 2018, ৫ আষাঢ় ১৪২৫, ৪ শাওয়াল ১৪৩৯ হিজর
Online Edition

লক্ষ্মীপুরের মাওলানা শাহ্ আলমের ইন্তিকাল

বাংলাদেশ জামায়াতে ইসলামীর লক্ষীপুর জেলা শাখার সদস্য (রুকন) মাওলানা শাহ্ আলম গত ১৭ জুন বেলা ২টায় ঢাকার একটি হাসপাতালে ইন্তিকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি ব্রেইন স্ট্রোকে আক্রান্ত হয়ে দীর্ঘদিন যাবত শয্যাশায়ী ছিলেন। তিনি স্ত্রী, ৩ পুত্র ও ৩ কন্যাসহ বহু আত্মীয়-স্বজন রেখে গিয়েছেন। গত রোববার ঢাকার শুক্রাবাদে প্রথম নামাযে জানাযা অনুষ্ঠিত হয়। গতকাল লক্ষীপুর চাঁদখালী হাইস্কুল মাঠে দ্বিতীয় নামাযে জানাযা শেষে তাকে দাফন করা হয়। নামাযে জানাযায় উপস্থিত ছিলেন জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ড. রেজাউল করিম, লক্ষ্মীপুর জেলা শাখা জামায়াতের আমীর রুহুল আমীন ভূঁইয়াসহ স্থানীয় জামায়াত নেতৃবৃন্দ।
শোকবাণী: মাওলানা শাহ আলমের ইন্তিকালে গভীর শোক প্রকাশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত আমীর ও সাবেক এমপি মাওলানা আ.ন.ম. শামসুল ইসলাম গতকাল শোকবাণী দিয়েছেন। 
শোকবাণীতে তিনি বলেন, মাওলানা শাহ্ আলম (রাহিমাহুল্লাহ) কে আল্লাহ সুবহানাহু ওয়া তা’আলা ক্ষমা ও রহম করুন এবং তাকে নিরাপত্তা দান করুন। তাকে সম্মানিত মেহমান হিসেবে কবুল করুন ও তার কবরকে প্রশস্ত করুন। তার গুণাহখাতাগুলোকে নেকিতে পরিণত করুন। তার জীবনের সকল নেক আমল কবুল করে তাকে জান্নাতুল ফিরদাউসে স্থান দান করুন।
তিনি শোকবাণীতে তার শোক-সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বলেন, আল্লাহ সুবহানাহু ওয়া তা’আলা তাদেরকে এ শোকে ধৈর্য ধারণ করার তাওফিক দান করুন।

অনলাইন আপডেট

আর্কাইভ