ঢাকা, মঙ্গলবার 19 June 2018, ৫ আষাঢ় ১৪২৫, ৪ শাওয়াল ১৪৩৯ হিজর
Online Edition

নেত্রকোনায় ফেনসিডিলসহ চিকিৎসক টিটু মোহন সাহা আটক

নেত্রকোনা সংবাদদাতা : নেত্রকোনা জেলা শহরেররাজুর বাজার এলাকা থেকে চিকিৎসক টিটু মোহন সাহাকে আটক করেছে নেত্রকোনা মডেল থানা পুলিশ।
 রোববার (১৭ জুন) বিকেলেদেড় লিটার ফেনসিডিলসহ চিকিৎসক টিটু মোহন সাহাকে আটক করে পুলিশ। চিকিৎসক টিটু জেলা শহরের মালনী এলাকার কৃষ্ণমোহন সাহার ছেলে।
 নেত্রকোনা মডেল থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ (ওসি)মো বোরহান উদ্দিন খান জানান,মযমনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতাল থেকে অপরাধমূলক বিভিন্ন কর্মকা-ের জন্য বরখাস্ত হন চিকিৎসক টিটু মোহন সাহা । তার কাজ থেকে দেড় লিটার ফেনসিডিল উদ্ধার করেছে পুলিশ।তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।
পূর্বধলায় অটোরিকশা প্রান নিল ৫ বছরের শিশু সালমার
 নেত্রকোনার পূর্বধলা উপজেলায় পূর্বধলা-ঘাগড়া সড়কে অটোরিকশার ধাক্কায় প্রান গেল সালমা আক্তার  নামে এক পাচঁ বছেরর শিশুর ।
রোববার (১৭ জুন) দুপুরে উপজেলার পূর্বধলা-ঘাগড়া সড়কে এ দুর্ঘটনা ঘটে। সালমা পূর্বধলা উপজেলার খলিশাউর গ্রামের সাঈদ মিয়ার মেয়ে।
স্বজনরা জানান,  রোববার সকালে সালমা তার বাবা মার সাথে অগিয়া  ইউনিয়নে মামার বাড়িতে বেড়াতে এসেছিল। দুপুরে পূর্বধলা-ঘাগড়া সড়কের বেড়াইল এলাকার একটি বাঁশঝাড়ের কাছে দাঁড়িয়ে ছিল সালমা। এ সময় বেপরোয়া গতিতে ছুটে আসা ব্যাটারিচালিত একটি অটোরিকশা  তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
পূর্বধলা থানার পুলিশ পরিদর্শক মিজানুর রহমান মিজান জানান, পুলিশ নিহত সালমার লাশ উদ্ধার করেছে।এ ঘটনায় সামলার বাবা বাদী হয়ে অটোরিকশা চালক আলামীন মিয়াকে আসামী করে থানায় একটি অভিযোগ দায়ের করেছে। ঘটনার পরপর চালক পালিয়ে গেলেও অটোরিকশাটি জব্দ করা হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ