ঢাকা, শনিবার 23 June 2018, ৯ আষাঢ় ১৪২৫, ৮ শাওয়াল ১৪৩৯ হিজরী
Online Edition

৮ম শ্রেনির ছাত্রী কুপ্রস্তাবে রাজি না হওয়ায় শ্রীনগরে ইউপি চেয়ারম্যানের নেতৃত্বে বাড়িঘর-ভাংচুর

শ্রীনগর (মুন্সীগঞ্জ) সংবাদদাতা: ৮ম শ্রেনির ছাত্রী কু-প্রস্তাবে রাজি না হওয়ায় মুন্সীগঞ্জ শ্রীনগর উপজেলার তন্তর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের বিরুদ্ধে সন্ত্রাসী কায়দায় বাড়ি ঘর ভাংচুরের অভিযোগ পাওয়া গেছে। সোমবার সকালে উপজেলার পানিয়া গ্রামে এ ঘটনা ঘটে।
জানা-যায়,উপজেলার তন্তর ইউনিয়নের পানিয়া গ্রামের আলী হোসেন এর মেয়ে ৮ম শ্রেনির ছাত্রী সুমাইয়াকে কু-প্রস্তাব দেয় ইউপি চেয়ারম্যান জাকির হোসেনের ভাই মিনার। সুমাইয়া কুপ্রস্তাবের বিষয়টি তার বাবা-মার কাছে জানায়। এ বিষয়ে ঈদেরদিন সুমাইয়ার বাবা আলী হোসেন শ্রীনগর থানায় একটি অভিযোগ করেন। ইউপি চেয়ারম্যান জাকিরের ভাইয়ের বিরুদ্ধে থানায় অভিযোগ করাতে ক্ষিপ্ত হয়ে উঠেন ইউপি চেয়ারম্যান জাকির। পরবর্তিতে ইউপি চেয়ারম্যান জাকিরের নেতৃত্বে তার ভাই পলাশ, নিজু মল্লিন, ফারুকসহ প্রায় ৫০/৬০ জনের একটি সংঘবদ্ধদল সন্ত্রাসী কায়দায় আলী হোসেনের বাড়ি ঘরে হামলা চালিয়ে ভাংচুর করে এবং ঘরের ভিতরে থাকা ফ্রিজ,হাড়ি-পাতিলসহ বিভিন্ন আসবাব পত্র পুকুরে ফেলে দেয়। পূনরায় সন্ত্রাসী বাহিনী হামলা করতে পারে এমন ভয়ে  পরিবারটি আতংকে রয়েছেন।
এ বিষয়ে ইউপি চেয়ারম্যান জাকির হোসেনের কাছে জানতে চাইলে তিনি বলেন, এ বিষয়ে আমি কিছুই জানিনা।
এ ব্যাপারে  শ্রীনগর থানার অফিসার ইনচার্জ এস এম আলমগীর হোসেন  বলেন, এ বিষয়ে একটি অভিযোগ পেয়েছি। দ্্রুত আইনগত  ব্যবস্তা নেওয়া হচ্ছে।

অনলাইন আপডেট

আর্কাইভ