ঢাকা, শনিবার 23 June 2018, ৯ আষাঢ় ১৪২৫, ৮ শাওয়াল ১৪৩৯ হিজরী
Online Edition

নেত্রকোনায় দুর্বৃত্তের হাতে যুব খুন

নেত্রকোনা সংবাদদাতা: নেত্রকোনা সদর উপজেলার মৌগাতি ইউনিয়নে দুর্বৃত্তের হাতে খুন হয় হারেছ মিয়া নামের এক যুবক । এ ঘটনায় আরিফ হোসেন (১৫) ও ইমাম হাসান (১৯)দুইজনকে গ্রেফতার করেছে নেত্রকোনা মডেল থানা পুলিশ।
শনিবার ঈদের দিন দিবাগত রাতে হারেছ মিয়া বিশ্বকাপ খেলা দেখার জন্য বাড়ী থেকে চুচুয়া বাজারের উদ্দ্যেশে বের হলে মৌগাতি ইউনিয়নের বাদেবহর গ্রামের ফোটাবিলে এ হত্যাকান্ডের স্বীকার হয়।গ্রামের মৃত আবুল মনসুর গোপাল মিয়ার ছেলে হারেছ মিয়া ।
নেত্রকোনা মডেল থানা পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ, একটি ছুরি ও একটি মোবাইল ফোন উদ্ধার করে।
মৃত হারেছের পবিবার দাবি করে,তাদের পরিবারের সাথে বাদেবহর গ্রামের আওয়ামীলীগ নেতা আব্দুল কাদির, আব্দুল সালাম ও সাবেক ইউপি সদস্য কামরুজ্জামান কমল এর সাথে জমি নিয়ে বিরোধ চলছিল। এরই জেরে ধরে বিভিন্ন সময় তারা হুমকিসহ বাড়ী ঘরে হামলা চালিয়েছে।
এ হত্যা কান্ডের দৃষ্টান্ত মূলক শাস্তি ও ফাঁসি চায় হারেছ মিয়া তিন অবুঝ শিশু। এ ঘটনায় ক্ষোভ প্রকাশ করেছে হারেছ মিয়ার স্বজন ও এলাকাবাসী।
অপরদিকে হত্যা পরপরিই হারেস মিয়ার ক্ষুব্ধ স্বজনেরা প্রতি পক্ষের বাড়ি ঘরে হামলা,ভাঙচুর ও অগ্নি সংযোগের ঘটনা ঘটিয়েছে বলে জানায় আব্দুল কাদির ও আব্দুল সালামের পরিবার।
নেত্রকোনা নেত্রকোনা মডেল থানার অফিসার  ইনচার্জ বোরহান উদ্দিন খান জানান, সাবেক ইউপি সদস্য কামরুজ্জামান কমলকে প্রধান আসামী করে মঙ্গলবার (১৮ জুন) রাতে মৃত হারেছ মিয়ার ভাই ফারুক বাদী হয়ে সন্দেহ ভাজন ১৭ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছে।
এ ঘটনায়  দুই জনকে গ্রেফতার করেছে পুলিশ।
গোমস্তাপুরে স্ত্রীকে খুন করে থানায় স্বামীর আত্মসমর্পণ

অনলাইন আপডেট

আর্কাইভ