ঢাকা, রোববার 24 June 2018, ১০ আষাঢ় ১৪২৫, ৯ শাওয়াল ১৪৩৯ হিজরী
Online Edition

ভোটাধিকার হরণকারী আওয়ামী লীগ একটি অভিশপ্ত দলের নাম

গতকাল শনিবার সন্ধায় শেখঘাটস্থ দলীয় কার্যালয়ে সিলেট মহানগর লেবার পার্টি আয়োজিত ঈদ পুনমির্লনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন লেবার পার্টির চেয়ারম্যান ডাঃ মোস্তাফিজুর রহমান ইরান

লেবার পার্টির চেয়ারম্যান ডাঃ মোস্তাফিজুর রহমান ইরান বলেছেন, আওয়ামী লীগ দেশের গণতন্ত্র ও ভোটাধিকার হরণ করে হামলা মামলা গ্রেফতার নির্যাতন নিপীড়ন খুন গুমের মাধ্যমে মানবতা বিরোধী অপরাধের প্রতিযোগিতায় লিপ্ত হয়েছে। আওয়ামী লীগ জনগণকে বিশ্বাস করে না তাই প্রশাসন ও আজ্ঞাবহ নির্বাচন কমিশনকে দিয়ে ভোট ডাকাতির মহোৎসব চালিয়ে যাচ্ছে। তিনি বলেন, আওয়ামী লীগ গনতন্ত্রের জন্য বিষফোঁড়া। তারা মুখে গনতন্ত্রের কথা বললেও বাস্তবে একদলীয় বাকশালতন্ত্রে বিশ্বাস করে। দেশের জনগনের কাছে ভোটাধিকার হরণকারী আওয়ামী লীগ একটি অভিশপ্ত দলের নাম। তারা বেগম খালেদা জিয়া ও তারেক রহমানকে নির্বাচন থেকে দুরে রাখতে ভিত্তিহীন মামলায় প্রহসনের সাজা দিয়েছে। তাই জাতীয়তাবাদী ও ধর্মীয় মুল্যোবোধে বিশ্বাসী গনতন্ত্রকামী শক্তিকে রাজপথে আন্দোলন সংগ্রামের প্রস্তুতি নিতে হবে।
গতকাল শনিবার সন্ধ্যায় শেখঘাটস্থ দলীয় কার্যালয়ে সিলেট মহানগর লেবার পার্টি আয়োজিত ঈদ পুনমির্লনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। সিলেট মহানগর লেবার পার্টির সভাপতি মাহবুবুর রহমান খালেদের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ণিলেন সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন, সিলেট মহানগরউ জামায়াতে ইসলামীর আমীর এডভোকেট এহসানুল মাহবুব জোবায়ের। বক্তব্য রাখেন সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মোহাম্মদ জয়নদ্দিন, ইসলামী ঐক্যজোটের মুফতী ফয়জুল হক জালালাবাদী, জমিয়তে ওলামার সভাপতি অধ্যক্ষ মাহমুদুল হাসান, আবদুল মালিক চৌধুরী, খেলাফত মজলিসের মহানগর সভাপতি গাজী রহমত উল্লাহ, সহ-সভাপতি আবদুল হান্নান তফাদার, বিজেপীর সভাপতি মোজাম্মেল হোসেন লিটন, এনডিপির সাধারন সম্পাদক আনিসুল রহমান ও লেবার পার্টির কেন্দ্রীয় সদস্য মেহেদী মোহেব্বুল্লাহ প্রমুখ। সভা পরিচালনা করেন নগর লেবার পার্টির সহ-সভাপতি শামীম আহমদ। প্রেসবিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ