ঢাকা, রোববার 24 June 2018, ১০ আষাঢ় ১৪২৫, ৯ শাওয়াল ১৪৩৯ হিজরী
Online Edition

চুয়াডাঙ্গায় আরও এক মাদকব্যবসায়ীর গুলীবিদ্ধ লাশ উদ্ধার

চুয়াডাঙ্গা সংবাদদাতা : চুয়াডাঙ্গায় ৩ দিনের ব্যবধানে আলমডাঙ্গা উপজেলার আট কপাটের কাছ থেকে ওল্টু (৩২) নামের এক চিহ্নিত মাদক ব্যবাসায়ীর গুলীবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শনিবার সকাল সাড়ে ১০ টার দিকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত ওল্টু আলমডাঙ্গা সদর উপজেলা শহরের রেল ষ্টেশনপাড়ার মহসিন আলীর ছেলে, চিহ্নিত মাদক ব্যবসায়ী এবং দেড় ডজন মামলার আসামী। 

জানা যায়, গতকাল সকালে উপজেলার আট কপাটের কাছে এলাকাবাসীরা একটি গুলীবিদ্ধ লাশ দেখে পুলিশে খবর দেয়। খবর পেয়ে আলমডাঙ্গা থানা পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

এরপর বেলা ১১ টার দিকে অতিরিক্ত পুলিশ সুপার তরিকুল ইসলাম, সহকারি পুলিশ সুপার আহসান হাবিব ঘটনাস্থল পরিদর্শন করেন। 

নিহত ওল্টুর বাবা মহসিন আলী জানান, ওল্টু সন্ধ্যায় শহরে যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয় এরপর সে আর বাড়ি ফেরেনি। সকালে এলাকাবাসীর মুখে শুনে ঘটনাস্থলে যেয়ে তার লাশ সনাক্ত করি।

আলমডাঙ্গা থানার ওসি আবু জিহাদ মোঃ ফকরুল আলম খান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহত ওল্টু চিহ্নিত মাদকব্যবসায়ী তার বিরুদ্ধে আলমডাঙ্গা থানা সহ বিভিন্ন থানায় প্রায় দেড় ডজন মাদক সহ বিভিন্ন ধরনের মামলা রয়েছে। ধারণা করা হচ্ছে মাদক সংক্রান্ত বিষয়ে বিরোধের জের ধরে এ ধরনের ঘটনা ঘটতে পারে। তবে তদন্তের পরই প্রকৃত ঘটনা জানা যাবে। 

উল্লেখ্য, গত বৃহস্পতিবার অনুরুপভাবে দর্শনা থেকে চিহ্নিত মাদকব্যবসায়ী হৃদয়ের লাশ পুলিশ উদ্ধার করেছিল। পুলিশের ধারণা সেও  মাদক সংক্রান্ত বিষয়ে বিরোধের জের ধরে খুন হয়েছে, তবে তার পরিবারের দাবি আগের দিন সাদা পোশাকে পুলিশ তাকে উঠিয়ে নিয়ে গিয়েছিল।

অনলাইন আপডেট

আর্কাইভ