ঢাকা, রোববার 24 June 2018, ১০ আষাঢ় ১৪২৫, ৯ শাওয়াল ১৪৩৯ হিজরী
Online Edition

রাজধানীতে ট্রেনের ধাক্কায় অজ্ঞাত ব্যক্তির মৃত্যু

স্টাফ রিপোর্টার : রাজধানীর মালিবাগের রেলগেট এলাকায় ট্রেনের ধাক্কায় ৫৫ বছর বয়সী অজ্ঞাত এক ব্যক্তির হাসপাতালে মৃত্যু হয়েছে। গতকাল শনিবার সকাল সাড়ে ৭টার দিকে দুর্ঘটনাটি ঘটে। পরে স্থানীয়দের সহযোগিতায় রমনা থানা পুলিশ তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে আনেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সাড়ে ৮টার দিকে তার মৃত্যু হয়।
রমনা থানার উপ-পরিদর্শক (এসআই) আমিনুল ইসলাম জানান, নিহতের পরণে সাদা চেক লুঙ্গি ছিল। তার পরিচয় জানার চেষ্টা চলছে। তিনি আরও জানান, মালিবাগের পশ্চিম পাশে ওয়ারলেস রেলগেট সংলগ্ন এলাকায় ট্রেনের ধাক্কায় আহতাবস্থায় ওই ব্যক্তিকে স্থানীয়রা উদ্ধার করেন। খবর পেয়ে পুলিশ তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেকের মর্গে রাখা হয়েছে বলেও জানান তিনি।
মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ১৭ : দক্ষিণখানে মাদকবিরোধী অভিযানে ১৭ জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)।গতকাল শনিবার  সকাল থেকে বিকেল পর্যন্ত দক্ষিণখান থানা পুলিশ, মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ ও ডগ স্কোয়াডের সমন্বয়ে এ অভিযান পরিচালিত হয়। এ সময় কোটবাড়ী, ফায়দাবাদ, চৌয়ারীরটেক, বালুরমাঠ, মরঘাট ও মধুবাগে মাদক বিক্রি ও সেবনের অপরাধে ১৭ জনকে গ্রেফতার করা হয়।
ডিএমপি মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেসন্স বিভাগ জানায়, গ্রেফতারের সময় তাদের কাছ থেকে দুটি ছোরা, ২৩৭ পিস ইয়াবা ও ৫০০ গ্রাম গাঁজা জব্দ করা হয়।
এর আগে শুক্রবার দিনভর অভিযানে রাজধানীতে ৪৬ জনকে গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে স্ব স্ব থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ২৮টি মামলা হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ