ঢাকা, মঙ্গলবার 26 June 2018, ১২ আষাঢ় ১৪২৫, ১১ শাওয়াল ১৪৩৯ হিজরী
Online Edition

সিসিক নির্বাচনে সুষ্ঠু পরিবেশের দাবিতে সুজনের স্মারকলিপি

সিলেট ব্যুরো : আগামী ৩০ জুলাই অনুষ্ঠিতব্য সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে সুষ্ঠু পরিবেশ এবং কারাগারে আটক ভোটারদের ভোটাধিকার নিশ্চিতেরও দাবি করেছে সুশাসনের জন্য নাগরিক- সুজন। গতকাল সোমবার আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা কার্যালয়ে সিলেট সিটি করপোরেশন নির্বাচন রিটার্নিং অফিসার মো. আলীমুজ্জামানের কাছে প্রদানকৃত স্মারকলিপিতে এসব দাবি জানান সুজন নেতৃবৃন্দ। এছাড়া সুষ্ঠু পরিবেশ বজায় রাথতে নির্বাচন কমিশনের হস্তক্ষেপও চাওয়া হয়।
স্মারকলিপিতে আরো উল্লেখ করা হয়, সিলেট সিটি করপোরেশন নির্বাচন অবাধ, নিরপেক্ষ করতে আগামী ২৯ জুন সিলেটে একটি গোলটেবিল  বৈঠক, ১১ জুলাই থেকে ২৮ জুলাইয়ের মধ্যে মেয়র ও কাউন্সিলর পদে প্রতিদ্বন্দ্বিতাকারী প্রার্থীগণকে এক মঞ্চে এনে ‘জনগণের মুখোমুখি অনুষ্ঠান’ আয়োজন, ১১ জুলাই থেকে ২৮ জুলাই পর্যন্ত মেয়র ও কাউন্সিলর পদে প্রতিদ্বন্দ্বিতাকারী প্রার্থীগণ কর্তৃক হলফনামায় প্রদত্ত তথ্যসমূহের ভিত্তিতে তথ্যচিত্র  তৈরি করে তাদের সম্পর্কে জেনে-শুনে-বুঝে সৎ, যোগ্য ও জনকল্যাণে নিবেদিত প্রার্থীদের নির্বাচিত করার আহ্বানসহ তা প্রকাশ, অবাধ, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ তথা সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠান এবং সৎ, যোগ্য ও জনকল্যাণে নিবেদিত প্রার্থীদের নির্বাচিত করার আহ্বানে সাংস্কৃতিক কর্মকান্ডের মধ্য দিয়ে প্রচারণা চালানো, মানববন্ধন ও পদযাত্রা করবে সুজন।
স্মারকলিপি প্রদানকালে উপস্থিত ছিলেন- সুজন সিলেটের সভাপতি ফারুক মাহমুদ চৌধুরী, সহসভাপতি অ্যাডভোকেট ইরফানুজ্জামান চৌধুরী, সম্পাদক অ্যাডভোকেট শাহ সাহেদা আক্তার, সদস্য ফাহমিদা বেগম, ছালেহ আহমদ চৌধুরী, ইউসুফ আলী, আঞ্চলিক সমন্বয়কারী মো. আব্দুল হালিম প্রমুখ।

অনলাইন আপডেট

আর্কাইভ