ঢাকা, মঙ্গলবার 26 June 2018, ১২ আষাঢ় ১৪২৫, ১১ শাওয়াল ১৪৩৯ হিজরী
Online Edition

সড়ক দুর্ঘটনায় টাঙ্গাইলে ৬ শ্রমিক ও ময়মনসিংহে মা-ছেলে নিহত

সংগ্রাম ডেস্ক : টাঙ্গাইলের কালিহাতী ও ঘাটাইলে দুই সড়ক দুর্ঘটনায় ছয়জনের মৃত্যু হয়েছে, আহত হয়েছেন অন্তত ৩২ জন। বিডিনিউজ
এর মধ্যে কালিহাতীতে ট্রাক খাদে পড়ে পাঁচজন এবং ঘাটাইলে একটি পিকআপ ভ্যান পুকুরে পড়ে একজনের মৃত্যু হয়েছে।
কালিহাতীতে নিহতরা হলেন- সাইদুর রহমান (৩৫), আব্দুল কালাম (৩৫), রফিকুল ইসলাম (৩৪), আব্দুর রাজ্জাক (২৬) ও আবুল হোসেন (৬৫)। তাদের বাড়ি গাইবান্ধা জেলায়।
কালিহাতীর দুর্ঘটনাটি ঘটে গতকাল সোমবার ভোর সোয়া ৫টার দিকে টাঙ্গাইল-ময়মনসিংহ মহাসড়কে কালিহাতী বাসস্ট্যান্ড এলাকায় ব্রিজের কাছে।
কালিহাতী থানার ওসি মীর মোশাররফ হোসেন জানান, গাইবান্ধা থেকে শ্রমিকদের নিয়ে ট্রাকটি হবিগঞ্জে যাচ্ছিল। পথে কালিহাতী বাসস্ট্যান্ড এলাকায় চালক নিয়ন্ত্রণ হারালে ট্রাকটি খাদে পড়ে যায়।
টাঙ্গাইল সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মোশাররফ হোসেন জানান, ওই দুর্ঘটনায় আহত ৩৪ জনকে সকালে তার হাসপাতালে নেওয়া হয়। তাদের মধ্যে পাঁচজন চিকিৎসাধীন অবস্থায় মারা যান।
হাসপাতালে চিকিৎসাধীন সুমন নামের একজন বলেন, তারা সবাই হবিগঞ্জে একটি কারখানার শ্রমিক। ঈদের ছুটি শেষে গাইবান্ধা থেকে দুটি ট্রাকে করে তারা ১২০ জন হবিগঞ্জে ফিরছিলেন।
আহতদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন কালিহাতীর ওসি। তবে হতাহতদের কারও নাম পরিচয় তাৎক্ষণিকভাবে জানাতে পারেননি তিনি।
ঘাটাইলের দুর্ঘটনাটি ঘটে সকাল সাড়ে ৯টার দিকে টাঙ্গাইল-ময়মনসিংহ মহাসড়কের মোগলপাড়া এলাকায়।
ঘাটাইল থানার এসআই সেকেন্দার হোসেন জানান, কয়েকজন ঢালাই শ্রমিক ওই পিকআপ ভ্যানে করে কালিহাতীর দিকে যাচ্ছিলেন। পথে পিকআপের সামনের একটি চাকা ফেটে গেলে চালক নিয়ন্ত্রণ হারান।
গাড়িটি তখন রাস্তার পাশে পুকুরে পড়ে যায় এবং ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয় বলে জানান এসআই সেকেন্দার।
নিহত শ্রমিকের নাম খলিলুর রহমান। এ দুর্ঘটনায় আহত তিনজনকে ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ময়মনসিংহে বাসচাপায় মা-ছেলে নিহত
ময়মনসিংহ সংবাদদাতা : ময়মনসিংহের মুক্তাগাছায় বাসচাপায় সিএনজিচালিত অটোরিকশা যাত্রী মা-ছেলে নিহত হয়েছেন। তারা হলেন-রেফা খানম (২৭) ও নাবিল (৩)। এ ঘটনায় আহত হয়েছেন নিহত নাবিলের বাবা তারেকসহ চারজন। গতকাল সোমবার  দুপুর দেড়টার দিকে উপজেলার সত্রাশিযা এলাকায এ দুর্ঘটনা ঘটে।মুক্তাগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহমেদ মোল্লা  জানান, মুক্তাগাছা থেকে ময়মনসিংহগামী রাজিব পরিবহনের একটি বাস বিপরীত দিক থেকে আসা সিএনজিচালিত অটোরিকশাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মা-ছেলে নিহত হন। এছাড়া আশঙ্কাজনক অবস্থায় চারজনকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

অনলাইন আপডেট

আর্কাইভ