ঢাকা, মঙ্গলবার 26 June 2018, ১২ আষাঢ় ১৪২৫, ১১ শাওয়াল ১৪৩৯ হিজরী
Online Edition

ইসলামী সমাজ বিনির্মাণে সৎ ও যোগ্য প্রার্থীর পক্ষে জনমত গড়ে তুলুন -শিবির সভাপতি

গতকাল সোমবার সিলেটের এক মিলনায়তনে সিলেট সিটি কর্পোরেশনের নির্বাচনে মেয়র প্রার্থী এডভোকেট এহসানুল মাহবুব জোবায়েরের সাথে ছাত্র নেতৃবৃন্দের মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি ইয়াছিন আরাফাত

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি ইয়াছিন আরাফাত বলেন, সামর্থ ও সুযোগ থাকার পরও একটি সমৃদ্ধ সোনার বাংলা জনগণ পায়নি। কিন্তু ইসলামী সমাজ ছাড়া কাঙ্খিত সোনার বাংলা কখনোই সম্ভব নয়। তাই ইসলামী সমাজ বিনির্মাণে সৎ ও যোগ্য প্রার্থীর পক্ষে জনমত গড়ে তুলুন।
গতকাল সোমবার সিলেটের এক মিলনায়তনে, সাবেক কেন্দ্রীয় সভাপতি, মহানগরী জামায়াতের আমীর, সিলেট সিটি কর্পোরেশনের নির্বাচনে জনগণের মনোনিত মেয়র প্রার্থী এডভোকেট এহসানুল মাহবুব জোবায়েরের সাথে ছাত্র নেতৃবৃন্দের মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। মহানগরী সভাপতি নজরুল ইসলামের সভাপতিত্বে ও সেক্রেটারি ফরিদ আহমেদের পরিচালনায় প্রোগ্রামে প্রধান বক্তা ছিলেন এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের। উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় এইচ আর ডি সম্পাদক- জামশেদ আলম, শাহজালাল বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সভাপতি- তুহিন বেপারী, সিলেট জেলা পূর্ব সভাপতি-পারভেজ আহমদ, সুনামগঞ্জ জেলা সভাপতি-জুনেদ আল হাবিব, মহানগরী সাংগঠনিক সম্পাদক রেজাউল করিমসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।
শিবির সভাপতি বলেন, আদর্শহীন নেতৃত্ব দেশকে শোষণ আর জনগণকে হতাশা ছাড়া আর কিছু দিতে পারেনি। দেশের উন্নয়ন অগ্রগতি ও জনগণের অধিকার আদায়ে, প্রত্যাশা পূরণে সৎ যোগ্য ও দেশ প্রেমিক নেতৃত্বের কোন বিকল্প নেই। এক্ষেত্রে ক্লিন ইমেজের প্রার্থী, ছাত্রশিবিরের সাবেক কেন্দ্রীয় সভাপতি একজন সৎ ও যোগ্য প্রার্থী। ইসলামী সমাজ বিনির্মাণ, তরুণ যুবক ও সিলেটবাসীর স্বপ্ন পূরণে সৎ যোগ্য প্রার্থীর পক্ষে জনমত গড়ে তোলার দায়িত্ব নিতে হবে। কেবলমাত্র ইসলামী আদর্শে বিশ্বাসী ও পরিচ্ছন্ন নেতৃত্বই নগরবাসীর প্রত্যাশা পূরণ করতে পারে। এদেশে রাষ্ট্র পরিচালনায় সততা ও পরিচ্ছন্ন নেতৃত্বের নজির স্থাপন করতে পেরেছ শুধু ইসলামী আন্দোলনের নেতৃবৃন্দই। সুতরাং নগরবাসীর প্রত্যাশা পূরণে বিশিষ্ট রাজনীতিক, সমাজ সেবক, পরিচ্ছন্ন ব্যক্তিত্ব ও সাবেক ছাত্রনেতা এডভোকেট এহসানুল মাহবুব জোবায়েরের হাতেই সিলেট নগরীর সকল সমস্যা সমাধান করা সম্ভব। আমি সৎ, যোগ্য ও আল্লাহভীরু এই প্রার্থীকে নির্বাচিত করে সিলেট মহানগরীর উন্নয়ন ও অগ্রগতি নিশ্চিত করতে সকলকে ঐক্যবদ্ধভাবে ঝাঁপিয়ে পড়ার আহবান জানাচ্ছি।
প্রধান বক্তার বক্তব্যে মেয়র প্রার্থী এডভোকেট এহসানুল মাহবুব জোবায়ের বলেন, একটি দেশের মর্যাদা ও ভাবমূর্তির অনেকাংশে বহি:প্রকাশ ঘটে নগরী গুলোর সমৃদ্ধির মাধ্যমেই। আর যেকোন দেশের উন্নয়নের বিরাট ভূমিকা পালন করে সে দেশের নগর গুলোর জনপ্রতিনিধিরা। এক্ষেত্রে মেয়রের ভূমিকা ব্যতিক্রম নয়। সিলেটকে আধুনিক ও উন্নত নগরী হিসেবে গড়ে তোলার জন্য ইচ্ছা ও দৃঢ় সংকল্প গুরুত্বপূর্ণ। আর এ সংকল্প নিতে পারে শুধু আদর্শিক নেতৃত্ব। তীব্র যানজট, বর্ষা মৌসুমে জলাবদ্ধতা, গ্যাস, পানি ও বিদ্যুতের প্রকট অভাবসহ নানা সমস্যা বয়ে বেড়াচ্ছে বছরের পর বছর। যা শহর বাসীর জীবন মানের সাথে সাংঘর্ষিক। এ অবস্থার পরিবর্তন দেখতে চায় সিলেটবাসী। নগরীবাসীকে একটি উন্নত ও আধুনিক শহর উপহার দেয়া অসম্ভব কিছু নয়। এজন্য প্রয়োজন অপরিকল্পিত নগরায়ণ বন্ধ করে সৎ, যোগ্য ও দক্ষ জনশক্তির মাধ্যমে উন্নয়ন কর্মকা- পরিচালনা করা। যারা সিলেট সিটিকে একটি আধুনিক, আরো উন্নত এবং সব ধরনের নাগরিক সুবিধা সম্পন্ন নগরে পরিণত করবে। তিনি সিলেট সিটির জনগণকে একটি কাঙ্খিত নগর উপহার দিতে সবার ঐকবদ্ধ প্রচেষ্টা ও সহযোগিতা কামনা করেন। প্রেসবিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ