ঢাকা, বুধবার 27 June 2018, ১৩ আষাঢ় ১৪২৫, ১২ শাওয়াল ১৪৩৯ হিজরী
Online Edition

ফ্যাসিবাদী সরকার জুলুম নির্যাতনের মাধ্যমে মানুষের ঈদের আনন্দ নস্যাৎ করেছে -মঞ্জুরুল ইসলাম ভূঁইয়া

গতকাল মঙ্গলবার বাংলাদেশ জামায়াতে ইসলামী রমনা থানা দক্ষিণের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন দলের কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের নায়েবে আমীর মঞ্জুরুল ইসলাম ভূঁইয়া -সংগ্রাম

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের নায়েবে আমীর মঞ্জুরুল ইসলাম ভূইয়া বলেছেন, বর্তমান আওয়ামী ফ্যাসিবাদী সরকার গুম-খুন ও জেল-জুলুম-নির্যাতনের মাধ্যমে মানুষের ঈদের আনন্দকেও নস্যাৎ করেছে। ইসলামী আন্দোলনের নেতাকর্মীর ও বিরোধী মতের মানুষের ঈদকে বিষাদে পরিণত করেছে। বাড়ি বাড়ি গিয়ে সরকারের পেটুয়া পুলিশ বাহিনী নিরীহ লোকদের গ্রেফতার ও ভয়ভীতি প্রদর্শন করেছে। মানুষ শান্তিতে পরিবার পরিজনের সাথে ঈদ উদযাপন করতে পারেনি। এছাড়াও তিনি ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান থেকে শত শত লোককে গণগ্রেফতার করে নাশকতার মিথ্যা নাটক সাজানোরও তীব্র সমালোচনা করেন। তিনি অবিলম্বে সরকারকে জনগণের ন্যায্য অধিকার ফিরিয়ে দিয়ে দেশে সুষ্ঠু অবাধ ও নিরপেক্ষ নির্বাচন নিশ্চিত করার আহবান জানান। দেশে গণতান্ত্রিক অধিকার প্রতিষ্ঠার লক্ষ্যে নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীন নির্বাচন দেয়ারও দাবি করেন তিনি।
গতকাল মঙ্গলবার সকালে রমনা থানা দঃ আয়োজিত ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। থানা আমীর মাহাবুবুর রহমানের সভাপতিত্বে ও থানা সেক্রেটারি আবদুস সাত্তার সুমনের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন রমনা থানা দক্ষিণের কর্মপরিষদ সদস্য আতিকুর রহমান, মাওলানা রেজাউল করিম, ছাত্রশিবিরের সাবেক কার্যকরী পরিষদ সদস্য ও জামায়াত নেতা মারুফুল ইসলাম প্রমুখ। প্রেসবিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ