ঢাকা, বুধবার 27 June 2018, ১৩ আষাঢ় ১৪২৫, ১২ শাওয়াল ১৪৩৯ হিজরী
Online Edition

ডুমুরিয়ায় ১৩ দিনেও সন্ধান মেলেনি নিখোঁজ গৃহবধূর

খুলনা অফিস : নিখোঁজের পর ১৩ দিন অতিবাহিত হলেও মঙ্গলবার পর্যন্ত সন্ধান মেলেনি ডুমুরিয়া উপজেলার আরাজি ডুমুরিয়া গ্রামের এক সন্তানের জননী গৃহবধূ রেখা বেগমের (২৪)। কাউকে কিছু না জানিয়ে স্বামী-সন্তান রেখে বাড়ি থেকে পালিয়ে চলে যাওয়ায় চিন্তিত হয়ে পড়েছে তার পরিবার-পরিজন। এ ঘটনায় স্বামী ওলিয়ার রহমান থানায় একটি সাধারণ ডায়েরি করলেও পুলিশ ওই গৃহবধূকে উদ্ধার করতে পারেনি।
জানা যায়, প্রায় ৭ বছর আগে ডুমুরিয়ার আরাজি ডুমুরিয়া গ্রামের ওলিয়ার রহমানের সাথে যশোর জেলার অভয়নগর থানার ধোপাদি গ্রামের নূর ইসলামের মেয়ে রেখা বেগমের বিয়ে হয়। তাদের সংসারে রিফাত (৫) নামের ছেলে রয়েছে। বেশ কিছু দিন ধরে স্বামী-স্ত্রীর মধ্যে ভুল বোঝাবুঝি সৃষ্টি হওয়ায় উভয় পরিবার বিষয়টি মীমাংসার চেষ্টা করে আসছে। এক পর্যায়ে গত ১৪ জুন সকালে ওলিয়ার রহমান স্ত্রীকে বাড়িতে রেখে শিশুপুত্রকে সাথে নিয়ে বাড়ির পাশে মৎস্য ঘের ও আত্মীয়ের বাড়িতে যান। এসময় রেখা বেগম ব্যবহার্য কাপড় চোপড় নিয়ে বাড়ি থেকে চলে যান। দুপুরে ওলিয়ার বাড়ি ফিরে স্ত্রীকে না পেয়ে খোঁজাখুঁজি ও মোবাইলফোনে শাশুড়িকেও বিষয়টি জানান। এক পর্যায়ে গত ১৭ জুন ডুমুরিয়া থানায় একটি সাধারণ ডায়েরি করেন।
এ ব্যাপারে ডুমুরিয়া থানার অফিসার ইনচার্জ মো. হাবিল হোসেন জানান, নিখোঁজ গৃহবধূকে খুঁজে বের করতে চেষ্টা অব্যাহত রয়েছে। ইতোমধ্যে গৃহবধূর সাথে যোগাযোগ রয়েছে বা থাকতে পারে এমন ব্যক্তিদের জিজ্ঞাসাবাদ করে ক্লু উদ্ঘাটনের চেষ্টা চলছে।

অনলাইন আপডেট

আর্কাইভ