ঢাকা, বুধবার 27 June 2018, ১৩ আষাঢ় ১৪২৫, ১২ শাওয়াল ১৪৩৯ হিজরী
Online Edition

মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষে সাভারে র‌্যালি ও আলোচনা সভা

সাভার সংবাদদাতা : মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষে সাভারে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে গতকাল মঙ্গলবার দুপুরে সাভার উপজেলা প্রশাসন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উদ্যোগে উপজেলা চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয় র‌্যালিটি ঢাকা আরিচা মহাসড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। র‌্যালিতে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাভারের সংসদ সদস্য ডা.এনামুর রহমান। র‌্যালি শেষে উপজেলার হলরুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
আলোচনা সভায় এসময় সংসদ সদস্য ডা.এনামুর রহমান বলেন, যারা মাদক সেবন করে তারা দেশ ও সমাজের শক্রু বর্তমান সরকার মাদক ব্যবসায়ীদের কঠোর হাতে দমন করছে। তাই মাদক ব্যবসায়ীদের মাদক বিক্রি বন্ধ করে সমাজে সুন্দর ও সুষ্ঠ ভাবে ফিরিয়ে আসা।
এদিকে বিক্রি ও সেবন করা থেকে সমাজে ফিরে আসা বেশ কয়েকজন ব্যক্তিকে কারিতাস এর পক্ষ থেকে নগদ অর্থ সহয়তা প্রদান করা হয় ও মাদক বিরোধী চিত্রাঙ্কান প্রতিযোগীতায় বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরুস্কার বিতরণ করা হয়।
আলোচনা সভায় ঢাকা জেলা প্রশাসক আবু সালেহ মোহাম্মদ ফেরদৌস খাঁনের সভাপতিত্বে এসময় আরও উপস্থিত ছিলেন, সাভার উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মিনি আক্তার উর্মি, সাভার উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শেখ রাসেল হাসান, র‌্যাব ৪ এর কোম্পানি কমান্ডার মেজর আব্দুল হাকিম, তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ ফখরুল আলম সমরসহ আরো অনেকে।

অনলাইন আপডেট

আর্কাইভ