ঢাকা, বুধবার 27 June 2018, ১৩ আষাঢ় ১৪২৫, ১২ শাওয়াল ১৪৩৯ হিজরী
Online Edition

খুলনায় ছাত্রদল নেতা শিপলু হত্যা মামলার আসামী অস্ত্র ও গুলীসহ গ্রেফতার

খুলনা অফিস : খুলনা মহানগরীর দৌলতপুর থানাধীন দেয়ানা এলাকার ছাত্রদল নেতা শিপলু হত্যা মামলার এজাহারভুক্ত আসামী মো. বাবু শেখ (৩০) কে অস্ত্র-গুলী ও মাদকসহ গ্রেফতার করা হয়েছে। র‌্যাব-৬’র সিপিসি স্পেশাল কোম্পানি অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।
র‌্যাব-৬ কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে স্পেশাল কমান্ডার মো. এনায়েত হোসেন মান্নান জানান, গত সোমবার দুপুর ১২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে মহানগরীর দৌলতপুর থানাধীন দেয়ানা গ্রামের একটি বাড়িতে অভিযান চালানো হয়। ওই বাড়ি থেকে মো. আমির আলীর ছেলে মো. বাবু শেখকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে ১টি বিদেশী ৭.৬৫ পিস্তল, ১টি পিস্তলের ম্যাগজিন, ৪ রাউন্ড পিস্তলের গুলী ও ১৬ পিস ইয়াবা উদ্ধার করা হয়।
তিনি আরও জানান, বাবু ২০১৭ সালের ২১ জুন দৌলতপুর থানার দায়ের হওয়া হত্যা মামলা নং-২৭ ও  একই বছরের ২৯ জুন অস্ত্র আইনের মামলা নং ৩০ এর আসামী। অস্ত্র ও মাদক উদ্ধারের ঘটনায় তার বিরুদ্ধে দৌলতপুর থানায় ১৮৭৮ সালের অস্ত্র আইনের ১৯-অ এবং ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ১৯(১) এর টেবিল ৯(ক) ধারায় মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।
উল্লেখ্য, ২০১৭ সালের ২০ জুন রাত সোয়া ১০টার দিকে দৌলতপুর থানাধীন দেয়ানা হাসপাতাল গেটের পাশে সন্ত্রাসীরা ছাত্রদল নেতা শিবলু মোল্লাকে কুপিয়ে হত্যা করে। নিহত শিপলু খুলনা সিটি কর্পোরেশনের ৪নং ওয়ার্ডের কাউন্সিলর কবির হোসেন কবু মোল্লার ভাইপো। এ ঘটনায় নিহত শিপলু মোল্লার পিতা মো. ফারুকুজ্জামান ওরফে বাবু  মোল্লা বাদী হয়ে দেয়ানা পূর্বপাড়া হাসপাতাল রোডের আমির আলী শেখের ১০ ছেলেসহ ১৪ জনের বিরুদ্ধে দৌলতপুর থানায় হত্যা মামলা দায়ের করেন। র‌্যাব-৬’র অভিযানে অস্ত্র-গুলী ও ইয়াবাসহ গ্রেফতার বাবু ওই মামলার এজাহারভুক্ত আসামী।

অনলাইন আপডেট

আর্কাইভ