ঢাকা, বুধবার 27 June 2018, ১৩ আষাঢ় ১৪২৫, ১২ শাওয়াল ১৪৩৯ হিজরী
Online Edition

সেলফি তুলতে গিয়ে-

ব্রাহ্মণবাড়িয়া সংবাদদাতা: ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে দ্বিতীয় ভৈরব রেলসেতুতে ট্রেনের সামনে সেলফি তুলতে গিয়ে আনুমানিক ২৫ বছর বয়সী এক যুবকের মৃত্যু হয়েছে। গত রবিবার দুপুরে ব্রীজের প্রথম স্পেনের কাছে এ ঘটনাটি ঘটে। 
ভৈরব রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল মজিদ জানান, ওই যুবক দ্বিতীয় ভৈরব রেলওয়ে সেতুতে দাঁড়িয়ে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা ময়মনসিংহগামী আন্তঃনগর বিজয় এক্সপ্রেস ট্রেনের সামনে সেলফি তোলার চেষ্টা করছিল। এ সময় ট্রেনটি তাকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। তিনি বলেন, পুলিশ  নিহতের লাশ উদ্ধার করেছে তবে এখন পর্যন্ত পরিচয় সনাক্ত করা যায়নি।
বেয়াইর হাতে বেয়াই খুন
ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে জায়গা সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে বেয়াইয়ের হামলায় আহত মনসুর মিয়া-(৪০) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। গত শনিবার রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।  মনসুর মিয়া উপজেলার ফান্দাউক ইউনিয়নের আতোকুড়া গ্রামের রশিদ মিয়ার ছেলে। এ ঘটনায় নাসিরনগর থানায় মামলা দায়ের করা হয়েছে।
এলাকাবাসী ও পুলিশ জানায়,  বাড়ির জায়গার বন্টন নিয়ে গত শনিবার সকালে মনসুর মিয়া ও তার বড় ভাইয়ের স্ত্রী শেফা বেগমের  মধ্যে কথা কাটকাটি হয়। এক পযার্য়ে শেফা বেগম  বিষয়টি ফোনে  তার ভাই একেই গ্রামের আহম্মদ মিয়াকে জানান। খবর পেয়ে আহম্মদ মিয়া ঘটনাস্থলে এসে বেয়াই মনসুর মিয়া ও লায়েছ মিয়াকে ধারালো অস্ত্র দিয়ে পেটে আঘাত করে।
সড়ক দুর্ঘটনায় কিশোর নিহত
ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে সিএনজিচালিত অটোরিকশা ও ভটভটির মুখোমুখী সংঘর্ষে গোলাম মোর্শেদ-(১৪) নামে এক কিশোর নিহত হয়েছে।
সম্প্রতি উপজেলার ভোলাচং গ্রামে। নিহত মোর্শেদ ওই গ্রামের মধ্যপাড়ার আবদুল আওয়াল শিকদারের ছেলে।

অনলাইন আপডেট

আর্কাইভ