ঢাকা, বৃহস্পতিবার 28 June 2018, ১৪ আষাঢ় ১৪২৫, ১৩ শাওয়াল ১৪৩৯ হিজরী
Online Edition

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক-এ ব্রাঞ্চ ম্যানেজমেন্ট শীর্ষক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

 আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেড ট্রেইনিং অ্যান্ড রিসার্চ ইনস্টিটিউট আয়োজিত ‘ব্রাঞ্চ ম্যানেজমেন্ট’ শীর্ষক দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা ২৬ জুন ২০১৮ মঙ্গলবার অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে কোর্সের উদ্বোধন করেন ব্যবস্থাপনা পরিচালক মোঃ হাবিবুর রহমান। এ সময় ট্রেইনিং ইনস্টিটিউটের প্রিন্সিপাল মোঃ আব্দুর রহীম দুয়ারি এবং ভাইস প্রেসিডেন্ট তৌহিদ সিদ্দিকীসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। 

প্রধান অতিথির বক্তব্যে ব্যবস্থাপনা পরিচালক শাখা ব্যবস্থাপনা বিভিন্ন গুরুত্বপূর্ণ দিক আলোচনা করেন। তিনি বলেন, শাখাগুলোর মাধ্যমেই ব্যাংক বিশাল গ্রাহক গোষ্ঠীকে ব্যাংকিং সেবা প্রদান করে থাকে। তাই শাখা পর্যায়ে বিভিন্ন নীতিমালার সুষ্ঠু পরিপালন এবং সর্বোচ্চমানের গ্রাহকসেবা নিশ্চিত করতে হবে। এজন্য দক্ষ জনশক্তি গড়ে তোলার বিষয়ে ব্যবস্থাপনা পরিচালক বিশেষ গুরুত্ব আরোপ করেন। তিনি বলেন, একটি শরীয়াহ্ ভিত্তিক আধুনিক ব্যাংক হিসেবে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক ব্যবসার প্রতিটি পর্যায়ে সততা, দক্ষতা এবং আন্তরিকতাকে অগ্রাধিকার দিয়ে থাকে। 

এসব গুণাবলী অর্জনের মাধ্যমে শাখা ব্যবস্থাপকগণ সঠিকভাবে তাদের স্ব স্ব শাখা পরিচালনা করতে পারবেন। তিনি কর্মশালায় অংশগ্রহণকারী কর্মকর্তা-কর্মচারীবৃন্দকে প্রশিক্ষণলব্ধ জ্ঞান সঠিকভাবে কর্মক্ষেত্রে প্রয়োগের নির্দেশ দেন। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ