ঢাকা, বৃহস্পতিবার 28 June 2018, ১৪ আষাঢ় ১৪২৫, ১৩ শাওয়াল ১৪৩৯ হিজরী
Online Edition

আ’লীগের বিশেষ বর্ধিত সভা শনিবার

স্টাফ রিপোর্টার: বাংলাদেশ আওয়ামী লীগের ইউনিয়ন শাখার সভাপতি ও সাধারণ সম্পাদক এবং দলীয় ইউপি চেয়ারম্যানদের নিয়ে এক বিশেষ বর্ধিত সভা আগামী ৩০ জুন, শনিবার, সকাল ১১ টায় অনুষ্ঠিত হবে।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে অনুষ্ঠেয় এই সভায় চট্টগ্রাম, সিলেট, রাজশাহী ও বরিশালের ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং ইউপি চেয়ারম্যানগণ অংশগ্রহণ করবেন।
গত ২৩ জুন জেলা ও মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক, জেলা পরিষদের চেয়ারম্যান, সিটি কর্পোরেশনের মেয়র, উপজেলা ও পৌর আওয়ামী লীগের -, পৌর সভার মেয়র এবং পৌরসভা ও উপজেলা আওয়ামী লীগের -দের নিয়ে বিশেষ বর্ধিত সভা করে আওয়ামী লীগ।
তারই ধারাবাহিকতায় ইউনিয়ন আওয়ামী লীগের এবং দলীয় ইউপি সদস্যদের নিয়ে বিশেষ বর্ধিত সভা করার সিদ্ধান্ত নেয় আওয়ামী লীগ।
কিন্তু সারাদেশের তৃণমূল পর্যায়ের নেতা ও জনপ্রতিনিধিদের নিয়ে এক সঙ্গে এই সভা সম্পন্ন করা কষ্ঠসাধ্য বিবেচনা করে দু’টি ধাপে এই বিশেষ বর্ধিত সভা সম্পন্ন করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়। সেই সিদ্ধান্তের পরিপ্রেক্ষিতে আগামী ৩০ জুন শনিবার সকালে প্রথম ধাপে তৃণমূল পর্যায়ের নেতাদের নিয়ে বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হবে।
আগামী ৭ জুলাই শনিবার সকাল সাড়ে ১১টায় তৃণমূলের নেতা ও দলীয় ইউপি চেয়ারম্যানদের নিয়ে দ্বিতীয় ধাপের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হবে। ঢাকা, ময়মনসিংহ, রংপুর ও খুলনা বিভাগের ইউনিয়ন আওয়ামী লীগের - এবং দলীয় ইউপি চেয়ারম্যানরা অংশ নেবে।
এ বিষয়ে জানতে আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া জানান, আওয়ামী লীগের এই বিশেষ বর্ধিত সভায় যোগদানের আমন্ত্রণ জানিয়ে জেলা আওয়ামী লীগের মাধ্যমে ইতিমধ্যে ইউনিয়ন আওয়ামী লীগের - এবং দলীয় ইউপি চেয়ারম্যানদের কাছে চিঠি পাঠানো হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ