ঢাকা, শুক্রবার 29 June 2018, ১৫ আষাঢ় ১৪২৫, ১৪ শাওয়াল ১৪৩৯ হিজরী
Online Edition

আওয়ামী লীগ গাজীপুরে ফাউল করেছে জাতীয় নির্বাচনে লাল কার্ড পাবে-জাগপা

গাজীপুর সিটি নির্বাচনকে ফরমায়েশী নির্বাচন ও এ নির্বাচনকে যতো খারাপ বলা যায় তার চেয়ে জঘন্য নির্বাচন হয়েছে উল্লেখ করে জাগপা সভাপতি অধ্যাপিকা রেহানা প্রধান বলেছেন, নৌকা জনগণের জন্য এখন কলঙ্কের নাম। দেশবাসী জানতে চায়, ব্যালট বইয়ে ভোররাতে নৌকা মার্কায় সিল মারা ছিল কেন? ৩ ঘন্টায় ৫০% ভোট কাস্টিং কি করে সম্ভব? নৌকার প্রার্থী ভোটের ২ দিন পূর্বের রাতে পুলিশের গাড়িতে কোথায় গিয়েছিলেন? নৌকার বিজয়ে প্রশাসন ও নির্বাচন কমিশনে করতালির মহোৎসবের মাজেজা কি ? সুতরাং গাজীপুরে ফরমালিন যুক্ত নির্বাচন হয়েছে এবং আওয়ামী লীগ নৌকার কলঙ্ক মুছতে পারেনি। তিনি বলেন, বাজেট মানেই উপরে ফিটফাট ভিতরে সদরঘাট। এই বাজেটে গরীবের ইনসাফ কায়েম হবে না। কলঙ্ক ও ঋণ খেলাপী রেখেই এই বাজেট ঘোষণা গরীবকে ভিখারী বানিয়ে দেবে এবং রাষ্ট্র পঙ্গুত্বের পথে হাঁটছে। 

তিনি আরো বলেন, জনগণের ভোটাধিকার কেড়ে নিয়ে বিরোধী মতকে দমনের মহোৎসব পালন করেছে সরকার। তিনি দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও নির্দলীয় সরকারের হাতে ক্ষমতা হস্তান্তরের জোর দাবি জানিয়ে বলেন, রাজনীতিক সংকটকে গভীর থেকে গভীরতর করবেন না। এই সংকট উত্তরণে পরিশেষে কি হবে বলা মুশকিল। 

গতকাল বৃহস্পতিবার সকাল ১১ টায় আসাদ গেট জিইউপি মিলনায়তেন গাজীপুর নির্বাচন, বাজেট ও সমসাময়িক রাজনীতি নিয়ে নির্বাহী কমিটির সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। জাগপার সাধারণ সম্পাদক খন্দকার লুৎফর রহমানের পরিচালনায় বক্তব্য রাখেন সহসভাপতি ব্যারিস্টার তাসমিয়া প্রধান, মাস্টার এম.এ মান্নান, যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুর রহমান খান, শেখ জামাল উদ্দিন, বেলায়েত হোসেন মোড়ল, সাংগঠনিক সম্পাদক প্রিন্সিপাল হুমায়ুন কবির, ইনসান আলম আক্কাছ, আন্তর্জাতিক সম্পাদক শাহাদাত হোসেন, দপ্তর সম্পাদক মোস্তফা কামাল, যুব জাগপা’র ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আরিফুল হক তুহিন, জাগপা ছাত্রলীগের সভাপতি রাকিবুল ইসলাম রুবেল প্রমুখ। প্রেসবিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ