ঢাকা, শুক্রবার 29 June 2018, ১৫ আষাঢ় ১৪২৫, ১৪ শাওয়াল ১৪৩৯ হিজরী
Online Edition

উন্নয়নের নামে মসজিদ ভাঙ্গার ষড়যন্ত্র বরদাশত করা হবে না - মাওলানা শাহ আতাউল্লাহ

 

বাংলাদেশ খেলাফত আন্দোলনের আমীরে শরীয়ত মাওলানা শাহ আতাউল্লাহ ইবনে হাফেজ্জী হুজুর দেশের বিভিন্ন স্থানে উন্নয়নের নামে মসজিদ-মদিরাসা ভাঙ্গার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন। তিনি বলেন, এ জমিন আল্লাহ তা‘আলার দান এবং সমগ্র পৃথিবীর মালিক তিনিই। আল্লাহর জমিনে আল্লাহর ঘর মসজিদের মর্যাদা মানুষের ঘর-বাড়ি, রাস্তা-ঘাট থেকে অনেক বেশি। তাই উন্নয়নের অজুহাতে মসজিদ-মাদরাসা ভাঙ্গা ইসলাম বিদ্ধেষী মনভাবের বহিঃপ্রকাশ। তাছাড়া সংখ্যালঘু সম্প্রদায়ের স্থাপনা রক্ষার্থে রাস্তা বাঁকা করলেও সংখ্যাগরিষ্ট মুসলমানদের মসজিদ নির্বিচারে ভেঙ্গে ফেলার ঘটনায় দেশবাসী ক্ষুব্ধ ও মর্মাহত। সংখ্যাগরিষ্ট মুসলমানদের দেশে ইসলামের বিরুদ্ধে কোন ষড়যন্ত্র বরদাশত করা হবে না। তাওহিদী জনতা ইসলাম ও দেশ বিরোধী সকল ষড়যন্ত্রের সঠিক জবাব দিবে ইনশাআল্লাহ।

গতকাল বৃহস্পতিবার বাদ আসর রাজধানীর কামরাঙ্গীরচর জামিয়া নুরিয়ায় ওলামায়ে কেরামের সাথে আলোচনা কালে তিনি এইসব কথা বলেন। এতে উপস্থিত ছিলেন দলের মহাসচিব মাওলানা হাবিবুল্লাহ মিয়াজী, ,মাওলানা মুজিবুর রহমান হামিদী, মাওলানা মুসা বিন ইজহার, মাওলানা সুলতান মহিউদ্দিন, মাওলানা সানাউল্লাহ, মাওলানা মাসুদুর রহমান প্রমুখ। 

মাওলানা আতাউল্লাহ আরো বলেন, সংখাগরিষ্ট মুসলমানদের সরকারকে অবশ্যই ইসলামি চিন্তা-চেতনা ও সংস্কৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে সিদ্ধান্ত নিতে হবে। প্রেসবিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ