ঢাকা, শুক্রবার 29 June 2018, ১৫ আষাঢ় ১৪২৫, ১৪ শাওয়াল ১৪৩৯ হিজরী
Online Edition

কমলগঞ্জের খবর

কমলগঞ্জ (মৌলভীবাজার) সংবাদদাতা: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার আদমপুর ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান আবদাল হোসেনের বিরুদ্ধে সম্প্রতি আকস্মিক বন্যায় ক্ষতিগ্রস্থ বন্যা দূর্গতদের মধ্যে ত্রান বিতরণে অনিয়ম, দুর্নীতি ও স্বজনপ্রীতির বিরুদ্ধে কমলগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার বরাবর লিখিত অভিযোগ ও সংবাদ সম্মেলন করেছেন ইউনিয়নে ৬ জন নারী-পুরুষ ইউপি সদস্য। মঙ্গলবার (২৬ জুন) বিকাল ৫ টায় কমলগঞ্জ প্রেসক্লাব  কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। 

শুকনো খাবার ও জিআর চাল বিতরণ : মৌলভীবাজারের কমলগঞ্জের মাধবপুর ইউনিয়নে আকস্মিক বন্যায় ক্ষতিগ্রস্হ বন্যাদুর্গত পরিবারের মধ্যে প্রধানমন্ত্রীর ত্রাণ ও দুর্যোগ পুর্নবাসন ব্যবস্থাপনা তহবিল থেকে শুকনো খাবার ও জিআর চাল ত্রান সামগ্রী বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (২৬জুন) সকাল ১১ টায় মাধবপুর ইউনিয়ন কার্যালয়ে ইউপি চেয়ারম্যান পুস্প কুমার কানুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে ৭৫০ জন ক্ষতিগ্রস্থ বন্যাদুর্গত পরিবারের মাঝে জিআর এর চাল বিতরণ করেন সরকারী প্রতিশ্রুতি সম্পর্কিত সংসদীয় কমিটি'র সভাপতি ও সাবেক  চিফ হুইপ বীর মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ ড. মোঃ আব্দুস শহীদ এমপি। ত্রাণসামগ্রী বিতরণ অনুষ্ঠানে বিপ্লব কুমার সিংহের  সঞ্চালনায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো.আছাদুজ্জামান  মাধবপুর ইউনিয়ন  আওয়ামী লীগের সভাপতি আশিদ আলী,সাধারন সম্পাদক লক্ষীনারায়ণ সিংহ প্রমুখ। 

দোকান ভাংচুর ও লুটপাট : মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার পতনঊষার ইউনিয়নের ময়নার মিল বাজারে পূর্ব পরিকল্পিতভাবে প্রতিপক্ষের হামলায় ২ জন আহত হয়েছেন। হামলাকারীরা প্রকাশ্য দিবালোকে একটি দোকানে হামলা চালিয়ে নগদ টাকাসহ প্রায় লক্ষাধিক টাকার মালামাল লুটে নিয়েছে। আহত দুইজনকে স্থানীয়রা উদ্ধার করে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এ ঘটনায় একজন ইউপি সদস্যসহ ৪ জনের নামে কমলগঞ্জ থানায় একটি লিখিত এজাহার দায়ের করা হয়েছে। ঘটনাটি ঘটেছে সোমবার বিকাল সাড়ে ৩টায় পতনঊষার ইউনিয়নের ময়নার মিল বাজারে।

ভুয়া ডাক্তার আটক : মৌলভীবাজারের কমলগঞ্জে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে সহযোগীসহ এক ভূয়া ডাক্তারকে আটক করা হয়েছে। জব্দ করা হয়েছে চিকিৎসার সরঞ্জাম ও অনুমোদনবিহীন ঔষধ। কমলগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ মাহমুদুল হকের নেতৃত্বে গত সোমবার (২৫ জুন) সন্ধ্যা ৬ টায় কমলগঞ্জ পৌরসভার ভানুগাছ বাজারের গ্রামের বাড়ী চাইনিজ রেস্টুরেন্ট এন্ড হোটেলের ৩য় তলার একটি কক্ষ থেকে চিকিৎসা দেওয়া অবস্থায় সহযোগীসহ এক ভুয়া ডাক্তারকে আটক করা হয়। পরে উপজেলা নির্বাহী অফিসার কার্যালয়ে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ মাহমুদুল হক তাৎক্ষণিক ভোক্তা অধিকার সংরক্ষণ আইনের আদালত বসিয়ে ভূঁয়া ডাক্তর ও তার সহযোগীকে নগদ ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে তিন মাসের কারাদন্ড দিয়েছেন এবং তাদের কাছে থাকা চিকিৎসার সকল মালামাল জব্দ করা হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ