ঢাকা, শনিবার 30 June 2018, ১৬ আষাঢ় ১৪২৫, ১৫ শাওয়াল ১৪৩৯ হিজরী
Online Edition

কালিহাতীতে মাদরাসা শিক্ষকের হাত-পা বাধাঁ লাশ উদ্ধার

কালিহাতী (টাঙ্গাইল) সংবাদদাতা : টাঙ্গাইলের কালিহাতী উপজেলার দেউপুর গ্রামে পারিবারিক পুকুর থেকে বাঁধা হাত-পা ও কোমরে ইটের বস্তা বাঁধা অবস্থায় মাদরাসা শিক্ষক আনিছুর রহমান তুলা মাস্টারের (৫১) লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত আনিছুর রহমান তুলা মাস্টার টাঙ্গাইল জেলা পরিষদের সদস্য ও আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য ইঞ্জিনিয়ার লিয়াকত আলীর ছোট ভাই।
২৮ জুন বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ছয়টায় পারিবারিক পুকুর থেকে বাঁধা হাত-পা ও কোমরে ইটের বস্তা বাঁধা অবস্থায় লাশটি উদ্ধার করে পুলিশ।
পারিবারিক সূত্রে জানা যায়, নিহত আনিছুর রহমান তুলা গোহালিয়াবাড়ী ফাজিল মাদরাসায় শিক্ষকতার পাশাপাশি এলাকায় মাছের চাষাবাদ করতেন। ২৭ জুন বুধবার রাত সাড়ে আটটা থেকে তিনি নিখোঁজ ছিলেন। তার ব্যবহৃত ফোন বন্ধ পেয়ে পরিবারের লোকজন সন্ধান শুরু করেন এবং না পেয়ে ২৮ জুন বৃহস্পতিবার কালিহাতী থানায় একটি সাধারণ ডায়েরি করেন নিহতের ভাই গোলাম মোস্তফা।
কালিহাতী থানার অফিসার ইনচার্জ মীর মোশারফ হোসেন জানান, মাদরাসা শিক্ষক আনিছুর রহমান তুলা ২৭ জুন বুধবার রাত থেকে নিখোঁজ ছিলেন, ২৮ জুন বৃহস্পতিবার কালিহাতী থানায় একটি সাধারণ ডায়েরি করেন নিহতের ভাই গোলাম মোস্তফা, জিডি নং ১৩০৭ তারিখ ২৮/৬/১৮ ইং। ২৮ জুন বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ছয়টায় পারিবারিক পুকুর থেকে বাঁধা হাত-পা ও কোমরে ইটের বস্তা বাঁধা অবস্থায় লাশটি উদ্ধার করে কালিহাতী থানা পুলিশ। নিহতের স্ত্রী মোছাঃ শাহিনা বাদি হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন। মামলা নং ২৪, তারিখ ২৯/৬/১৮ ইং।

অনলাইন আপডেট

আর্কাইভ