ঢাকা, শনিবার 30 June 2018, ১৬ আষাঢ় ১৪২৫, ১৫ শাওয়াল ১৪৩৯ হিজরী
Online Edition

পাইকগাছায় ৩য় শ্রেণির ছাত্রী ধর্ষণের অভিযোগে মামলা

খুলনা অফিস : খুলনার পাইকগাছায় তৃতীয় শ্রেণীর শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে আরাফাত নামে এক কিশোরের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। পুলিশ বলছে, ভিকটিমকে ডাক্তারী পরীক্ষার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ১৩ জুন বিকেলে উপজেলার চাঁদখালী ইউপির পূর্ব গজালিয়াতে এ ঘটনাটি ঘটেছে বলে জানা গেছে।
পূর্ব গজালিয়ার শুকুর আলী গাজী অভিযোগ করেছেন, ঘটনার দিনে স্থানীয় আবু সাঈদ সরদারের ছেলে আরাফাত (১৮) তৃতীয় শ্রেণিতে পড়–য়া তার ভাগ্নিকে ডেকে নিয়ে পার্শ্ববর্তী খেজুর বাগানে ফেলে ধর্ষণ করে। বিষয়টি লোক-লজ্জার কারণে স্থানীয়ভাবে মীমাংসার চেষ্টা করে ব্যর্থ হওয়ায় শেষ পর্যন্ত শুকুর আলী গত বুধবার আরাফাতের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় মামলা করেন (নং- ৪৩)।
এদিকে আরাফাতের পিতা আবু সাঈদ সরদার ও স্থানীয় ইউপি সদস্য আক্কাজ আলী ঢালী এ ঘটনা সন্দেহজনক উল্লেখ করে জানান, মীমাংসার কথা বলে ছাত্রীর মামা ৫০ হাজার টাকা দাবি করে।
এ ব্যাপারে পাইকগাছা থানার ওসি আমিনুল ইসলাম বিপ্লব বলেন, থানায় মামলা হয়েছে। ভিকটিমকে গত বৃহস্পতিবার ডাক্তারী পরীক্ষার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ডাক্তারী পরীক্ষা ছাড়া কোনো মন্তব্য করা ঠিক হবে না।

অনলাইন আপডেট

আর্কাইভ