ঢাকা, শনিবার 30 June 2018, ১৬ আষাঢ় ১৪২৫, ১৫ শাওয়াল ১৪৩৯ হিজরী
Online Edition

আমতলীতে মামলা করে বিপাকে বাদীর পরিবার

আমতলী (বরগুনা) সংবাদদাতা : বরগুনার আমতলী উপজেলার আমতলী সদর ইউনিয়নের কড়াইবুনিয়ায় পূর্ব বিরোধের জের ধরে হামলার ঘটনায়  এক গৃহবধূকে  আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহতের নাম মোসাঃ নাসরিন বেগম (২৮)। এ ব্যাপারে আমতলী থানায় মামলা হয়েছে।
মামলা সূত্রে জানা গেছে, আমতলী সদর ইউনিয়নের কড়াইবুনিয়া গ্রামের মোঃ জামাল গাজী ও মোঃ খলিল বেগ গং এর মধ্যে বিভিন্ন বিষয় নিয়ে দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছে। এই বিরোধের জের ধরে গত ২৫/০৬/১৮ তারিখ মোঃ খলিল বেগ (৪৮) গং মোঃ জামাল গাজী (৩২) এর উপর হামলা চালায়। এ সময় জামাল গাজীর ডাক চিৎকার শুনে তার স্ত্রী মোসাঃ নাসরিন বেগম এগিয়ে আসলে আসামীরা তাকেও বেধরক মারধর করে গুরুতর জখম করে। গুরুতর আহত মোসাঃ নাসরিন বেগম বর্তমানে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছে।
 বাদী জামাল গাজী   মামলায় আরো উল্লেখ করেন প্রায় তিন মাস পূর্বে  মামলার ৩ নং মোশারেফ গাজীর ঘরে বাদী জামাল গাজীর ৫ বছরের  শিশু কন্যা সুমাইয়া গেলে  মোশারেফ গাজীর মা সুমাইয়াকে মারধোর করে   এ ঘটনা থেকে এ মারধোরের সুত্রপাত বলে জানা যায় ।   এ ঘটনায় মোঃ জামাল গাজী বাদী হয়ে আমতলী থানায় একটি মামলা দায়ের করেন। যাহার আমতলী থানার মামলা নং-৩৭। মামলা করার পর বাদী জামাল গাজীকে মামলা তুলে নেয়ার জন্য বিভিন্ন ভাবে হুমকি দিতেছে । মামলা না তুলে নিলে জামাল গাজী ও তার পরিবারের বড় ধরনের ক্ষতি করবে বলে ভয় ও আতংকের মধ্যে রয়েছে বাদী ও তার পরিবার ।
এ ব্যাপারে মামলার আসামী খলিল বেগ ও মোশারেফ গংদের বক্তব্য জানার জন্য একাধিকবার চেষ্টা করে ও পাওয়া যায়নি।
এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই শহিদুল ইসলাম জানান, তদন্ত সাপেক্ষ আসামী গ্রেফতার করা হবে।

অনলাইন আপডেট

আর্কাইভ