ঢাকা, শনিবার 30 June 2018, ১৬ আষাঢ় ১৪২৫, ১৫ শাওয়াল ১৪৩৯ হিজরী
Online Edition

হত্যা চেষ্টা মামলায় শ্রমিক লীগ নেতা শাহ আলম কারাগারে

খুলনা অফিস: খুলনা মহানগরীর নতুন বাজার মোড়স্থ বাঁশপট্টি এলাকার তিন যুবককে হত্যা প্রচেষ্টা মামলার আসামি শ্রমিক লীগ নেতা শাহ আলম (৪০) কে গ্রেফতার করা হয়েছে। বুধবার তাকে ১০ দিনের রিমান্ড আবেদনসহ আদালতে সোপর্দ করা হলে মহানগর হাকিম মো. শাহীদুল ইসলাম কারাগারে প্রেরণের আদেশ দিয়েছেন। এছাড়া রিমান্ড আবেদনের শুনানীর জন্য আগামী ২৫ জুন দিন নির্ধারণ করেছেন।
মামলার বিবরণে জানা যায়, ১৭ জুন রাত সাড়ে ১০টার দিকে নতুন বাজার মোড়স্থ বাঁশপট্টি মাসুম বাবুর অফিসের সামনে দাঁড়িয়ে ছিল মো. মিঠুন শেখ, হৃদয় হোসেন ওরফে বাবু ও মো. দুলাল হোসেন। এ সময় শ্রমিক লীগ নেতা শাহ আলমসহ ৩০/৩৫ জন সন্ত্রাসী পূর্ব শত্রুতার জেরে মিঠুন, দুলাল ও হৃদয়-এর উপর হামলা চালায়। তারা চাপাতি ও গুপ্তি দিয়ে মিঠুন, দুলাল ও হৃদয়কে হত্যার উদ্দেশ্যে বুকে পেটে আঘাত করে। পরে তারা বাঁশ ও লোহার রড দিয়ে পিটিয়ে মৃত ভেবে রাস্তায় ফেলে রেখে চলে যায়। তাদের চিৎকারে আশপাশের লোকজন তিন জনকে উদ্ধার করে প্রথমে খুলনা জেনারেল হাসপাতাল ও পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। মিঠুন, দুলালের অবস্থা আশঙ্কাজনক। এ ঘটনায় মিঠুনের স্ত্রী আম্বিয়া বেগম ১২ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ১৫/২০ জনকে আসামি করে খুলনা থানায় মামলা দায়ের করেন (নং-৩৯)।
এ ব্যাপারে মামলার তদন্ত কর্মকর্তা এসআই অজিত কুমার দাশ জানান, বুধবার সকালে এ মামলার প্রধান আসামি শাহ আলমকে গ্রেফতার করা হয়। তাকে ১০ দিনের রিমান্ড আবেদনসহ আদালতে সোপর্দ করা হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ