ঢাকা, শনিবার 30 June 2018, ১৬ আষাঢ় ১৪২৫, ১৫ শাওয়াল ১৪৩৯ হিজরী
Online Edition

রাজনীতির খবর

গাইবান্ধা : বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুচিকিৎসা ও নিঃশর্ত মুক্তির দাবীতে  বৃহস্পতিবার গাইবান্ধা জেলা বিএনপির উদ্যোগে দলীয় কার্যালয়ের সামনে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। জেলা বিএনপির সভাপতি অধ্যাপক ডাঃ মইনুল হাসান সাদিকের সভাপতিত্বে বিএনপির সাধারণ সম্পাদক মাহামুদুন্নবী টিটুল, শহর বিএনপির সভাপতি শহিদ্জ্জুামান শহিদ, জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক কামরুল হাসান সেলিম, মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান সরকার, সাঘাটা থানা বিএনপির সভাপতি মোহাম্মদ আলী, সাদুল্যাপুর থানা বিএনপির সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ছামছুল হাসান সামছুল, আবু আলা মওদুদ, জেলা যুবদল সভাপতি রাগীব হাসান চৌধুরী, সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক ভুট্টু, কৃষক দল জেলা সভাপতি ইলিয়াছ হোসেন, স্বেচ্ছাসেবক দলের জেলা সভাপতি আবু বক্কর সিদ্দিক স্বপন, শফিকুর রহমান খোকা, ছাত্রদল জেলা সভাপতি খন্দকার জাকারিয়া আলম জিম, সাধারণ সম্পাদক তারেকুজ্জামান তারেক, মহিলা কাউন্সিলর দিলরুবা পারভীন ঝর্না, মুনমুন রহমান, মৌসুমী বেগম তমা, মাসুদ শেখ, প্রমুখ।
স্বেচ্ছাসেবক দল
কারারুদ্ধ বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে  গাইবান্ধায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জেলা স্বেচ্ছাসেবক দল। বিক্ষোভ মিছিলটি শহর প্রদক্ষিণ করে। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন শাহজালাল সরকার খোকন।
রংপুর
রংপুর কারমাইকেল বিশ্ববিদ্যালয় কলেজে অছাত্র, বিবাহিত,স্বামী-স্ত্রী ও দোকানের কর্মচারিকে পদ দিয়ে ১৪৮ সদস্য বিশিষ্ট ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এনিয়ে তৃণমুলে তোলপাড় সৃষ্টি এবং ক্ষোভ দেখা দিয়েছে। এ ব্যাপারে কারমাইকেল কলেজ ছাত্রলীগের নতুন কমিটির সভাপতি সাইদুজ্জামান সিজার ও সাধারণ স¤পাদক জাভেদ আহমেদ অভিযোগ অস্বীকার করেন। এদিকে অভিযোগ অস্বীকার করে মহানগর ছাত্রলীগের সভাপতি শাফিউর রহমান স্বাধীন জানান, অবিবাহিত, কারমাইকেল কলেজের নিয়মিত ছাত্র এমন প্রত্যয়নপত্রের ভিত্তিতে কমিটিতে পদ দেওয়া হয়েছে। যারা তথ্য গোপন করে পদ নিয়েছেন তাদের বিরুদ্ধে তদন্ত  করে ব্যাবস্থা নেয়া হবে। অভিযোগ প্রমানিত হলে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।
সাপাহার (নওগাঁ)
নওগাঁ-২ (পত্নীতলা-ধামইরহাট) আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ও কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির সম্পাদকমন্ডলীর সদস্য বিএম আব্দুর রশিদের নেতৃত্বে প্রায় ৫ শত মোটরসাইকেল বহর নিয়ে গণ-সংযোগ করেন। এ সময় তিনি প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আগামী একাদশ নির্বাচনে নৌকা মার্কায় ভোট চাইলেন। পত্নীতলা উপজেলার সারাইডাঙ্গা মোড় থেকে বের হয়ে পত্নীতলা-ধামইরহাট উপজেলার গুরুত্বপূর্ণ সড়কে গণ-সংযোগ করেন তিনি। এ সময় আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের তৃণমূলের নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন।

অনলাইন আপডেট

আর্কাইভ