ঢাকা, শনিবার 30 June 2018, ১৬ আষাঢ় ১৪২৫, ১৫ শাওয়াল ১৪৩৯ হিজরী
Online Edition

চুরি ডাকাতি বলাৎকার ও খুন-খারাবি ॥ গ্রেফতার ১৬

নেত্রকোনা সংবাদদাতা: বৌভাত অনুষ্ঠানে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কনে পক্ষের শফিকুল ইসলামের লাঠির আঘাতে অটোরিক্সা চালক সুমন মিয়া (২৮) নিহত হয়। নেত্রকোনা পৌর শহরের বর্শীকুরা গ্রামের মৃত ফজর আলী ছেলে।
মঙ্গলবার (১৯ জুন) বৌভাত অনুষ্ঠানে আসে কনে পক্ষের লোকজন। ভাওয়াল বিলের একটি চায়ের দোকানে খাওয়া দাওয়ার বিষয় নিয়ে কনে পক্ষ ও বর পক্ষে সাথে কথা কাটাকাটি শুরু হয়। এক পর্যায়ে দুই পক্ষে হাতাহাতি শুরু হলে পাশে বসে থাকা অটোরিক্সা চালক সুমন মিয়া ঝগড়া থামাতে গেলে এমন সময় পিছন  থেকে বর পক্ষে শফিকুল ইসলামের লাঠির আঘাতে গুরুত্বর আহত হয় সুমন মিয়া। বৃহস্পতিবার (২১ জুন) সকালে মৃত্যু হয় অটোরিক্সা চালক সুমন মিয়ার।
চৌগাছা (যশোর): যশোরের চৌগাছায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রনজিৎ দাস (৩৫) নামে এক রাজমিস্ত্রি নিহত হয়েছেন। তিনি ঝিনাইদহের মহেশপুর উপজেলার বলাবাড়িয়া গ্রামের নিরঞ্জন দাসের পুত্র। বৃহস্পতিবার বিকাল সাড়ে চারটার দিকে এ দুর্ঘটনা ঘটে।
খাগড়াছড়ি: এক কিশোরী (১৫) গণধর্ষণের শিকার হয়েছে। বৃহস্পতিবার (২১ জুন) দুপুরে জেলা পরিষদ পার্কে ঘটনাটি ঘটে। নির্যাতিতা কিশোরী খাগড়াছড়ি আদর্শ উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্রী। এতে জড়িত সন্দেহে বেশ কয়েকজনকে আটক করে পুলিশ। এর মধ্যে ৪ ধর্ষককে সনাক্ত করা হয়েছে।
দেবহাটা: সাতক্ষীরা জেলার দেবহাটা উপজেলার শিক্ষক কতৃক মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণ করায় থানায় মামলা হয়েছে।  ঐ ধর্ষককে গ্রেফতার করেছে পুলিশ। মামলার বাদী হয়েছেন ঐ ছাত্রীর পিতা কালিগঞ্জ উপজেলার সন্ন্যাসির চক গ্রামের আজিজুল বারীর ছেলে জহুরুল হক (৪০)।
নন্দীগ্রাম (বগুড়া): বগুড়ার নন্দীগ্রামে শিশু বলাৎকার হয়েছে। জানা গেছে, গত ২০শে জুন দুপুর আনুমানিক সাড়ে ১২ টায় নন্দীগ্রাম উপজেলার ৫ নং ভাটগ্রাম ইউনিয়নের ভাটগ্রামের সাইদুল ইসলামের ছেলে মেরাজুল ইসলাম একই গ্রামের আব্দুল আলিমের শিশু ছেলে তামিম হোসেন (৫) কে মাঠের গভীর নলকুপের পাশে একটি জঙ্গলে নিয়ে গিয়ে বলাৎকার করে। এই ঘটনার বিষয়ে ২১শে জুন নন্দীগ্রাম থানায় একটি মামলা দায়ের হয়েছে। থানার এসআই খোকন চন্দ্র ভৌমিক সঙ্গীয় ফোর্স নিয়ে নরপশু মেরাজুল ইসলামকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। বিষয়টি থানার এসআই খোকন চন্দ্র ভৌমিক নিশ্চিত করেছে।
গৌরীপুর (ময়মনসিংহ): গৌরীপুরে ২০ জুন রাতে শহরের প্রাণকেন্দ্র ধান মহালের উত্তম স্টোরে এক দূর্ধর্ষ চুরি হয়েছে। দোকানের মালিক উত্তম ঘোষ জানায়, প্রতিদিনের মত রাতে বেচা কিনা শেষ করে সাটার নামিয়ে পিছনের দরজা ভাল ভাবে দেখে সিসি ক্যামেরা চালু রেখে বাসায় যাই। সকালে দোকান খোলে দেখি মালামাল অগোছাল আর বিদ্যুৎ নেই। পিছনের টিনের বেড়ার নিচের অংশ কাটা। দ্রুত ক্যাশের কাছে গিয়ে দেখি রক্ষিত নগত ২৮ হাজার টাকা , সিগারেট ও দামী কসমেটিক সহ প্রায় ৫০ হাজার টাকার মালামাল নিয়ে গেছে। তাৎক্ষণিক ঘটনাটি পুলিশকে অবগত করি এবং সাথে সাথে গৌরীপুর থানার ওসি দতন্ত তারেকুজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করে। এলাকাবাসীর ধারণা করছে এটি কোন মাদক সেবীর না হয় ফুটবল জুয়াড়ীদের কাজ হতে পারে।
শরীয়তপুর: জমিজমা বিরোধের জের ধরে নড়িয়ার গোলার বাজার এলাকার কাঠোকলী গ্রামের একটি পরিবারেরর লোকজনকে প্রায় ৯ বছর ধরে এলাকা ছাড়া করেছেন প্রতিপক্ষের লোকজন। আজ বৃহস্পতিবার দুপুরে এলাকা ছেড়ে পালিয়ে থাকা নান্টু ঢালী তার ভাই ইউসুফ ঢালী মায়ের অসুস্থতার খবর শুনে ঢাকা থেকে নিজ বাড়ী শরীয়তপুরের নড়িয়ার গোলার বাজার এলাকায় যাওয়ার সময় প্রতিপক্ষ হামলা করে রক্তাক্ত জখম করে।
স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে নিয়ে ভর্তি করে। হামলার ঘটনায় জড়িত থাকার অভিযোগ নড়িয়া থানা পুলিশ ইমন নামের একজনকে আটক করেছে। এ নিয়ে নড়িয়া থানায় মামলার প্রস্তুতি চলছে।

অনলাইন আপডেট

আর্কাইভ