ঢাকা, রোববার 1 July 2018, ১৭ আষাঢ় ১৪২৫, ১৬ শাওয়াল ১৪৩৯ হিজরী
Online Edition

ওয়ালটন পণ্য কিনে নতুন গাড়ি অর্ধ-লক্ষ টাকা পর্যন্ত ক্যাশ ভাউচারের সুযোগ

বিক্রয়োত্তর সেবাকে অনলাইন কার্যক্রমে নিয়ে আসতে দেশব্যাপী ডিজিটাল ক্যাম্পেইন চালাচ্ছে ওয়ালটন। এই ডিজিটাল কার্যক্রম আরো জোরদার করতে এবার নতুন ঘোষণা নিয়ে এসেছে দেশীয় প্রতিষ্ঠানটি। প্রতিবার ওয়ালটন পণ্য কিনে রেজিস্ট্রেশন করলেই ক্রেতারা পাবেন ৫০ হাজার টাকা পর্যন্ত নিশ্চিত ক্যাশ ভাউচার। পেতে পারেন নতুন গাড়িও। এই সুযোগ থাকছে ১ জুলাই থেকে কুরবানির ঈদ বা ঈদুল আজহা পর্যন্ত। 

গতকাল শনিবার রাজধানীতে ওয়ালটন কর্পোরেট অফিসের সম্মেলন কক্ষে আয়োজিত ডিক্লারেশন প্রোগ্রামে এসব তথ্য জানানো হয়। এতে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের এক্সিকিউটিভ ডিরেক্টর ইভা রিজওয়ানা, এমদাদুল হক সরকার, এসএম জাহিদ হাসান, মো. হুমায়ুন কবীর, ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর আরিফুল আম্বিয়াসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা।

উল্লেখ্য, গত এপ্রিল থেকে জুন পর্যন্ত ওয়ালটন ফ্রিজ ও এসিতে এবং বিশ্বকাপ ফুটবল উপলক্ষ্যে ওয়ালটন টিভিতে চলেছে ডিজিটাল ক্যাম্পেইন। ওই সময়ে ক্রেতারা প্রতিবার ওয়ালটন ফ্রিজ, টিভি অথবা এসি কিনে রেজিস্ট্রেশন করলেই পেয়েছেন আমেরিকা-রাশিয়ার বিমান টিকিট কিম্বা ফ্রিজ, টিভি, এসি ফ্রি অথবা ২ হাজার টাকা পর্যন্ত নিশ্চিত ক্যাশব্যাক। 

অনলাইন ডিজিটাল কার্যক্রমকে আরো জোরদার করতে আসন্ন কুরবানি ঈদ উপলক্ষ্যে এই ক্যাম্পেইনের মেয়াদ আরো বাড়ানো হয়েছে। এখন ওয়ালটন প্লাজা ও পরিবেশক শোরুম থেকে প্রতিবার ওয়ালটন ফ্রিজ, এসি ও টিভি কিনে রেজিস্ট্রেশন করলে নতুন গাড়িসহ অর্ধ-লক্ষ টাকা পর্যন্ত নিশ্চিত ক্যাশ ভাউচার পাওয়ার সুযোগ রয়েছে। এবারের ক্যাম্পেইনে ক্যাশব্যাকে টাকার পরিমাণ বেড়েছে, ক্রেতাদের জন্য সুযোগ থাকছে নতুন গাড়ি পাওয়ার। 

ডিক্লারেশন প্রোগ্রামে জানানো হয়, ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইনের মূল উদ্দেশ্য গ্রাহকদের অনলাইন ডাটাবেজ তৈরি করা। বাংলাদেশে ঈদুল আযহা বা কোরবানি ঈদকে ফ্রিজ বিক্রির প্রধাম মৌসুম হিসেবে বিবেচনা করা হয়। প্রতিবছরই কুরবানি ঈদে রেকর্ড পরিমাণ ফ্রিজ বিক্রি হয় ওয়ালটনের। এই সময়ে ক্যাম্পেইনটি চললে ওয়ালটনের অনলাইন ডাটাবেজ তৈরির প্রক্রিয়াটি আরো সহজ হবে। তাই ক্যাম্পেইনের প্রতি গ্রাহকদের আগ্রহ ও কুরবানি ঈদকে বিবেচনা করেই এর মেয়াদ বাড়ানো হয়েছে; আনা হয়েছে নতুনত্ব। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ