ঢাকা, সোমবার 2 July 2018, ১৮ আষাঢ় ১৪২৫, ১৭ শাওয়াল ১৪৩৯ হিজরী
Online Edition

সাতক্ষীরায় জামায়াত নেতা ওমর ফারুকসহ আটক ৫৪ জন

সাতক্ষীরা সংবাদদাতাঃ পুলিশের বিশেষ অভিযানে সাতক্ষীরা জেলা শিবিরের সাবেক সভাপতি, শহর জামায়াতের সেক্রেটারি ওমর ফারুকসহ  ৫৪ জনকে আটক করেছে পুলিশ।
শনিবার সন্ধ্যা থেকে রবিবার সকাল পযর্ন্ত জেলার আটটি থানার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এ সময় বিভিন্ন অভিযোগে ৩টি মামলা দায়ের করা হয়েছে।
আটককৃতদের মধ্যে, সাতক্ষীরা সদর থানা থেকে ১৫ জন, কলারোয়া থানা থেকে ৮ জন, তালা থানা ৪ জন, কালিগঞ্জ থানা ৫ জন, শ্যামনগর থানা ৯ জন, আশাশুনি থানা ৭ জন, দেবহাটা থানা ২ জন ও পাটকেলঘাটা থানা থেকে ৪ জনকে আটক করা হয়েছে।
 শনিবার বিকাল ৫টার দিকে শহরের নারকেলতলা সংলগ্ন ইফতা অফিস থেকে জামায়াত নেতা ওমর ফারুককে আটক করা হয়। পুলিশের দাবী তার বিরুদ্ধে কয়েকটি মামলা রয়েছে। আটককৃত সাবেক ছাত্র নেতা ওমর ফারুকের স্ত্রীর দাবী তার স্বামীর বিরুদ্ধে ওয়ারেন্টকৃত কোনো মামলা ছিলনা।  রাজনৈতিক ভাবে তার বিরুদ্ধে যেসব মামলা দেয়া হয়েছিল তার স্বামী সেসব মামলায় আদালত থেকে জামিনে ছিলেন। রোববার বিকেলে সাতক্ষীরা সদর থানা কাস্টরিতে তার স্বামীর সাথে কথা হয়। আটকের ২৪ ঘণ্টা পরও আদালতের মাধ্যমে কারাগারে না দেয়ায় উদ্বেগ জানান তার পরিবার।
 সাতক্ষীরা জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক আজম খান জানান,আটককৃতদের বিরুদ্ধে নাশকতা ও মাদকসহ বিভিন্ন অভিযোগে মামলা রয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ