ঢাকা, সোমবার 2 July 2018, ১৮ আষাঢ় ১৪২৫, ১৭ শাওয়াল ১৪৩৯ হিজরী
Online Edition

রাজধানীতে বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

স্টাফ রিপোর্টার : ঢাকার কামরাঙ্গীচর ও কেরানীগঞ্জের দুই খালে গোসল করতে নেমে দুইশিশুসহ তিনজন নিখোঁজ হওয়ার পর একজনকে উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। গতকাল রোববার দুপুরে নিখোঁজ অপর দুইজনকে উদ্ধারের জন্য তল্লাশি চালানো হচ্ছে বলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে।
কামরাঙ্গীচর থানার ওসি শাহীন ফকির বলেন, দুপুরে লালবাগের নতুন থানার পাশে বেঁড়িবাধ এলাকায় খালে গোসল করতে গিয়ে দুই শিশু নিখোঁজ হয়। “তাদের মধ্যে এক শিশুকে জীবিত উদ্ধার করা হয়েছে। নিখোঁজ আরেকজনকে উদ্ধারে ডুবুরিরা কাজ করছেন।”উদ্ধার হওয়া পাঁচ বছর বয়সী ছেলেটির নাম হৃদয়। তার বাবার নাম সিকান্দার। তার সঙ্গী নিখোঁজ ইমনের বয়স ছয় বছর। তার বাবার নাম রজব আলী।
আধা ঘণ্টার ব্যবধানে অপর ঘটনাটি ঘটে পশ্চিম কেরানীগঞ্জ এলাকার খোলামুড়া ঘাট এলাকায়। খালে গোসলে নেমে সাইফুল নামে (১৮) এক কলেজছাত্র নিখোঁজ হন। তার বাবার নাম মো. আমজাদ। সেখানেও পুলিশ ও ফায়ার সার্ভিস উদ্ধার অভিযান চালাচ্ছে বলে ওসি শাহীন ফকির জানান। তিনি বলেন, ওই এলাকা কেরানীগঞ্জ থানায় পড়লেও দুই থানার পুলিশই তল্লাশিতে অংশ নিচ্ছে।
ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন কর্মকর্তা শহীদুল ইসলাম বলেন, “দুই জায়গায় তল্লাশিতে একজনকে জীবিত উদ্ধার করা হয়েছে।বাকি দুজনকে উদ্ধারে অভিযান অব্যাহত রয়েছে।”
বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু
ঢাকা সেনানিবাস এলাকায় বাসের ধাক্কায় এক  মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। গতকাল রোববার কুর্মিটোলা হাসপাতালের সামনে বনানী-মিরপুর ফ্লাইওভারের গোড়ায় সামনে এ দুর্ঘটনা ঘটে বলে সেনানিবাস থানার  এএসআই উম্মে সালমা জানিয়েছেন। নিহত এস এম শাহরিয়ার সৌরভ (২৯) ‘টিচ ফর বাংলাদেশ’ নামে একটি বেসরকারি সংস্থার সঙ্গে কাজ করতেন। তার গ্রামের বাড়ি ঠাকুরগাঁও।
 সৌরভের বন্ধু নিশাদ আদনান বলেন, সকালে সৌরভ  মোটরসাইকেল চালিয়ে উত্তরা যাচ্ছিল। ফ্লাইওভার থেকে নামার মুহূর্তে কুর্মিটোলা হাসপাতালের সামনের রাস্তায় পেছন থেকে বসুমতি পরিবহনের একটি বাস তাকে ধাক্কা দিলে সৌরভ গুরুতর আহত হন। কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নেওয়ার পর সৌরভের মৃত্যু হয় বলে তিনি জানান।
এএসআই উম্মে সালমা বলেন, বাসটি জব্দ করলেও চালক পালিয়ে যায়। সৌরভের মৃতদেহ গ্রামের বাড়িতে নিয়ে যাওয়া হচ্ছে।

অনলাইন আপডেট

আর্কাইভ