ঢাকা, সোমবার 2 July 2018, ১৮ আষাঢ় ১৪২৫, ১৭ শাওয়াল ১৪৩৯ হিজরী
Online Edition

কুমারখালীতে অবৈধভাবে বালু উত্তোলনের সময় গাড়ি জব্দ

কুমারখালী (কুষ্টিয়া) সংবাদদাতা : কুষ্টিয়ার কুমারখালী উপজেলার শহর ঘাট সংলগ্ন গড়াই নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলনের সময় গোপন সংবাদের ভিত্তিতে একটি বালুটানা গাড়ি লাটাহাম্বা আটক করেছে উপজেলা প্রশাসন। এ সময় গাড়ির মালিক বা সংশ্লিষ্ট কাউকে পাওয়া যায়নি।
সোমবার সকালে উপজেলার লালন বাজার সংলগ্ন গড়াই নদী হতে এই কার্য সম্পন্ন করেন উপজেলা সহকারি কমিশার (ভূমি) মুহাম্মদ মুছাব্বেরুল ইসলাম।
এ বিষয়ে সহকারি কমিশার (ভূমি) মুহাম্মদ মুছাব্বেরুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে লালন বাজার সংলগ্ন গড়াই নদীতে অবৈধভাবে কে বা কারা বালু উত্তোলন করছে। সংবাদ পেয়েই উপজেলা নির্বাহী অফিসার ও ম্যাজিস্ট্রেট মোঃ শাহীনুজ্জামান এর নির্দেশে অভিযান চালিয়ে এই গাড়িটি জব্দ করা হয়, তবে এ সময় বালু উত্তোলনকারী কাউকে পাওয়া যায়নি। তিনি আরো বলেন, গাড়ির মালিক বা সংশ্লিষ্ট কাউকে না পাওয়া গেলে গাড়িটি নিলামে বিক্রি করা হবে।
এ সময় উপস্থিত ছিলেন যদুবয়রা পুলিশ ক্যাম্প ইনচার্জ মোঃ আনোয়ার হোসেন, যদুবয়রা ভূমি কর্মকর্তা মোঃ মফিজুল ইসলাম প্রমুখ।
পাঁচজনকে জরিমানা
মাদক সেবন ও প্রকাশ্যে মাতলামি করার দায়ে কুমারখালীতে পাঁচ জনকে দশ হাজার টাকা জরিমানা করা হয়েছে। গত রোববার দুপুর ১২টায় কুমারখালী উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: শাহীনুজ্জামান এই রায় প্রদান করেন। গত শনিবার রাতে থানা পুলিশ উপজেলার সদকী ইউনিয়নের ঘাসখাল-গোপালপুর এলাকা থেকে মাদক সেবনের পর প্রকাশ্যে মাতলামি করা অবস্থায় মো: রিমন, মো: খাইরুল, আব্দুর রহিম, সঞ্জয় কুমার ও শিপন হোসেনকে আটক করে।
রোববার দুপুরে থানার উপ সহকারি পুলিশ পরিদর্শক মতিয়ার রহমান আটককৃতদের উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: শাহীনুজ্জামানের নেতৃত্বাধীন ভ্রাম্যমাণ আদালতে হাজির করে। এ সময় ভ্রাম্যমাণ আদালতে আটককৃত মাদকসেবীরা নিজেদের দোষ স্বীকার করায় নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রত্যেককে দুই হাজার টাকা করে জরিমানার রায় ঘোষণা করেন।

অনলাইন আপডেট

আর্কাইভ