ঢাকা, মঙ্গলবার 3 July 2018, ১৯ আষাঢ় ১৪২৫, ১৮ শাওয়াল ১৪৩৯ হিজরী
Online Edition

অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রীর প্রতিশ্রুত সোয়া কোটি টাকা পেল জগন্নাথপুর বৃটিশ-বাংলা এডুকেশন ট্রাস্ট

অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান এমপির নিকট থেকে প্রতিশ্রুত ৩ কোটি টাকার মধ্যে প্রথম পর্যায়ে সোয়া কোটি টাকার চেক গ্রহণ করছেন জগন্নাথপুর বৃটিশ-বাংলা এডুকেশন ট্রাস্টের সভাপতি আব্দুল আশিক চৌধুরী ও সিনিয় ফাউন্ডার মো. নূরুল হক লালা মিয়া

সিলেট ব্যুরোঃ অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান এমপি’র প্রতিশ্রুত ৩ কোটি টাকার প্রথম পর্যায়ে ১ কোটি ২৫ লক্ষ টাকা বরাদ্দ পেয়েছে ঐতিহ্যবাহী সংগঠন জগন্নাথপুর বৃটিশ-বাংলা এডুকেশন ট্রাস্ট। গত সোমবার অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান এমপি’র নিকট থেকে সোয়া কোটি টাকার চেক গ্রহণ করেন ট্রাস্টের সভাপতি আব্দুল আশিক চৌধুরী ও সিনিয়র ফাউন্ডার আলহাজ্ব নুরুল হক লালা মিয়া। অনুদানের চেক গ্রহণের জন্য সম্প্রতি যুক্তরাজ্য থেকে দেশে আসেন এ দুই ট্রাস্টি। প্রতিশ্রুত টাকার প্রথম পর্যায়ে সোয়া কোটি টাকার চেক প্রদান করায় প্রধানমন্ত্রী এবং অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রীসহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন ট্রাস্টের এ দুই কর্মকর্তাসহ সকল ট্রাস্টিবৃন্দ। তারা অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রীর সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করেন।

১৯৯৯ সালে প্রতিষ্ঠিত জগন্নাথপুর বৃটিশ-বাংলা এডুকেশন ট্রাস্টের বর্তমান ট্রাস্টি ১৫৭ জন। এলাকার শিক্ষা ও সামাজিক উন্নয়নে এ ট্রাস্ট নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বরাদ্দকৃত টাকা দিয়ে জগন্নাথপুরে একটি রিসোর্স সেন্টার স্থাপন করা হবে। খুব শীঘ্রই রিসোর্স সেন্টারের নির্মাণ কাজ শুরু হবে। এই রিসোর্স সেন্টারের মাধ্যমে কম্পিউটারসহ কারিগরী শিক্ষা টিচার্স ট্রেনিংয়ের কার্যক্রম শুরু করা হবে। এ জন্য সকল ট্রাস্টি ও জগন্নাথপুরের সর্বস্তরের মানুষের সহযোগিতা কামনা করেছেন ট্রাস্টের সভাপতি আব্দুল আশিক চৌধুরী।

অনলাইন আপডেট

আর্কাইভ