ঢাকা, মঙ্গলবার 3 July 2018, ১৯ আষাঢ় ১৪২৫, ১৮ শাওয়াল ১৪৩৯ হিজরী
Online Edition

ডোবায় পড়ে নিখোঁজ শিশু ইমনের লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার : রাজধানীর কামরাঙ্গীরচরের ডোবার পানিতে পড়ে নিখোঁজ হওয়া শিশু ইমনের নিষ্প্রাণ দেহ অবশেষে উদ্ধার করা হয়েছে। ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স ও ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) কর্মীরা ডোবার পানিতে জমে থাকা ময়লা-আবর্জনা অপসারণ করার একপর্যায়ে শিশু ইমনের মরদেহ ভেসে ওঠে।
ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার শহীদুল ইসলাম জানান, বিকেল ৩ টার সময় শিশুর মরদেহ উদ্ধার করা হয়। মরদেহ পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।
জানা গেছে, রংপুর জেলার গঙ্গাচড়া থানার শিলারপাড়া গ্রামের মৃত রজব আলীর ছেলে ইমন পূর্বরসুলপুর দুই নম্বর গলিতে জনৈক মুকুলের বাড়িতে মা কুলসুম বেগম ও মামা শামসুল আলমের সঙ্গে থাকতো। রোববার দুপুর আনুমানিক ১টার দিকে সে বেড়িবাঁধ সংলগ্ন ডোবায় জমে থাকা ময়লা-আবর্জনায় তার বন্ধু হৃদয়ের সঙ্গে খেলছিল। একপর্যায়ে হৃদয় ময়লা-আবর্জনাতে ডুবে যেতে থাকলে ইমন তাকে বাঁচাতে যায়। এ সময় সেও তলিয়ে যায়। স্থানীয় অধিবাসীরা শিশুদের চিৎকার ও ডুবে যেতে দেখে ছুটে আসে। তখন স্থানীয় বাসিন্দারা হৃদয়কে উদ্ধার করতে সমর্থ হয়। তবে পানিতে ডুবে যায় ইমন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ছুটে এসে উদ্ধার অভিযান শুরু করে। সন্ধ্যা ঘনিয়ে আসায় উদ্ধার অভিযান গতকাল সকাল ৭টা পর্যন্ত স্থগিত করা হয়। সকালে ফায়ার সার্ভিস ও ডিএসসিসির কর্মীরা ডোবার ময়লা-আবর্জনা অপসারণ করে। একপর্যায়ে ইমনের মরদেহ ভেসে ওঠে। তখন এলাকার পরিবেশ ভারী হয়ে ওঠে। স্বজনদের শোকের মাতম অন্যের হৃদয়কেও ছুঁয়ে যায়। পুলিশ লাশটি ঢামেক মর্গে পাঠায়।

অনলাইন আপডেট

আর্কাইভ