ঢাকা, মঙ্গলবার 3 July 2018, ১৯ আষাঢ় ১৪২৫, ১৮ শাওয়াল ১৪৩৯ হিজরী
Online Edition

আমার নগর পরিচালনার মূল ভিত্তি হবে ইনসাফ ও উন্নয়ন

আসন্ন সিসিক নির্বাচনকে সামনে রেখে ১২ নং ওয়ার্ডের শেখঘাট এলাকায় বিভিন্ন শ্রেণির পেশার মানুষের সাথে গণসংযোগ করছেন সিলেট নাগরিক ফোরাম মনোনীত মেয়র পদপ্রার্থী বিশিষ্ট আইনজীবী জননেতা এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের

সিলেট সিটি নির্বাচনে সিলেট নাগরিক ফোরাম মনোনীত মেয়র পদপ্রার্থী, সিলেট জেলা বারের বিশিষ্ট আইনজীবী, জামায়াতের কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও মহানগরী আমীর এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের বলেছেন, ইনসাফ ও উন্নয়নের ভিত্তিতে আধ্যাত্মিক নগরী সিলেটকে গড়ে তোলাই আমার মূল লক্ষ্য। নগর পরিচালনায় সুশাসন নিশ্চিত করতে প্রয়োজন সকলের সম্মিলিত প্রচেষ্টা ও আন্তরিক সহযোগিতা। সিলেটের রয়েছে দীর্ঘ দিনের রাজনৈতিক সম্প্রীতি ও উন্নয়ন অগ্রগতির উজ্জ্বল দৃষ্টান্ত। এর ধারা অব্যাহত রেখে কাক্সিক্ষত উন্নয়ন নিশ্চিত করে আধুনিক নগরী গড়ে তুলতে চাই।
গতকাল সোমবার নগরীর ১২নং ওয়ার্ডের শেখঘাট এলাকার বিভিন্ন স্থানে পৃথক গণসংযোগ ও মতবিনিময়কালে তিনি এ কথা বলেন। এসময় তিনি এলাকার সর্বস্তরের মানুষের সাথে কুশলাদি বিনিময় করেন। গণসংযোগ ও মতবিনিময়কালে উপস্থিত ছিলেন- আলেমে দ্বীন মাওলানা আব্দুল মুকিত, ছাত্রনেতা পারভেজ আহমদ, ব্যবসায়ী নুরুল আলম, সমাজসেবী রুমান আহমদ, খলীলুর রহমান, ছাত্রনেতা আব্দুল্লাহ আল ফারুক, নাজিম উদ্দিন, শামীম আহমদ, আব্দুল মালিক ও জসিম উদ্দিন প্রমুখ। প্রেসবিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ