ঢাকা, মঙ্গলবার 3 July 2018, ১৯ আষাঢ় ১৪২৫, ১৮ শাওয়াল ১৪৩৯ হিজরী
Online Edition

পপুলার ডায়াগনস্টিককে ২৫ লাখ টাকা জরিমানা

গতকাল সোমবার ধানমন্ডির পপুলার ডায়াগনস্টিক সেন্টারে অভিযান চালিয়েছে র‌্যাব-২, স্বাস্থ্য অধিদপ্তর ও ওষুধ প্রশাসন অধিদপ্তরের একটি দল। স্বাস্থ্য পরীক্ষায় ব্যবহৃত মেয়াদোত্তীর্ণ রি-এজেন্ট ও সরঞ্জাম রাখার দায়ে প্রতিষ্ঠানটিকে ২৫ লাখ টাকা জরিমানা করেন র‌্যাবের নির্বাহী হাকিম সারওয়ার আলম -সংগ্রাম

স্টাফ রিপোর্টার : মেয়াদোত্তীর্ণ রি-এজেন্ট (প্যাথলজিক্যাল পরীক্ষার রাসায়নিক) ও ইনজেকশন সংরক্ষণ করায় রাজধানীর ধানমন্ডিতে পপুলার ডায়াগনস্টিক সেন্টারকে ২৫ লাখ টাকা জরিমানা করেছে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত।
র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারোয়ার আলম জানান, গতকাল সোমবার সকাল ১১টা থেকে বিকাল পর্যন্ত চালানো অভিযানে বিপুল পরিমাণ মেয়াদোত্তীর্ণ রাসায়নিক এবং বেশকিছু ইনজেকশন পাওয়া যায়। “এসব রি-এজেন্ট এবং ইনজেকশন জব্দ এবং প্রতিষ্ঠানটিকে ২৫ লাখ টাকা জরিমানা করা হয়েছে।”
মেয়াদোত্তীর্ণ রাসায়নিক রাখার বিষয়টি স্বীকার করে পপুলার ডায়াগনস্টিক সেন্টারের মহাব্যবস্থাপক মোসাদ্দেক হোসেন বলেন, “এসব স্টোরে ছিল। সরিয়ে ফেলার নির্দেশনা থাকলেও স্টোর ইনচার্জ এসব না সরিয়ে গুছিয়ে রেখেছিল। ফলে ভ্রাম্যমাণ আদালতের কাছে আমাদের বলার কিছু ছিল না।” মেয়াদোত্তীর্ণ এসব রাসায়নিক ও ইনজেকশন কখনই ব্যবহার করা হয় না বলে মোসাদ্দেক হোসেনের দাবি।

অনলাইন আপডেট

আর্কাইভ