ঢাকা, বুধবার 4 July 2018, ২০ আষাঢ় ১৪২৫, ১৯ শাওয়াল ১৪৩৯ হিজরী
Online Edition

কেরাণীগঞ্জের ক্ষুদ্র ব্যবসায়ী মিজানুর রহমানকে নানাভাবে হয়রানির অভিযোগ

কেরাণীগঞ্জ (ঢাকা) সংবাদদাতা : কেরাণীগঞ্জের রোহিতপুর বাজারের ক্ষুদ্র ব্যবসায়ী মিজানুর রহমানকে নানাভাবে হয়রানির মাধ্যমে ক্ষতিগ্রস্থ করার অভিযোগ পাওয়া গেছে। গতকাল মিজানুর রহমান স্থানীয় গণমাধ্যমকর্মীদের কাছে এসংক্রান্ত বিভিন্ন কাগজপত্র উপস্থাপন করে এ অভিযোগ করেন।

মিজানুর রহমান বলেন, রোহিতপুর বাজারে তার একটি কাচাঁমালের দোকান রয়েছে। সেখান থেকে তাকে উৎখাতের জন্য স্থানীয় ইউপি চেয়ারম্যানের সহায়তায় সেলিম, আলআমিন, ইব্রাহিম, আতিকুর রহমান, আনোয়ার আলী, আফতাব উদ্দিন ও সাহাবুদ্দিন দীর্ঘদিন যাবৎ তার দোকানটি জোড় পূর্বক বন্ধ করে রাখে। আমি দোকান খুলতে গেলে তারা আমাকে রোহিতপুর বাজারে দোকান করতে দিবেনা মর্মে বিভিন্ন ভাবে ভয়ভীতি প্রদর্শন করে এবং প্রাণ নাশের হুমকি দেয়। মিজানুর রহমান এ বিষয়ে কেরাণীগঞ্জ মডেল থানায় একাধিক সাধারণ ডাইরী করেও কোন প্রতিকার না পেয়ে পুলিশ পরিদর্শক (ডিবি)দক্ষিণ ও মহাপুলিশ পরিদর্শক পুলিশ হেডকোয়াটার বরাবরে লিখিত অভিযোগ করেও কোন প্রতিকার পাননি বলেও অভিযোগ তার। মিজানুর রহমানের দাবি প্রতিপক্ষ প্রভাবশালী হওয়ায় আইনের আশ্রয় চেয়েও তিনি কোন প্রতিকার পাচ্ছেন না। তাই তিনি বিষয়টি নিয়ে আইনের উর্ধ্বতন কর্তৃপক্ষের আশু হস্তক্ষেপ কামনা করছেন।

এবিষয়ে রোহিতপুর ইউপি চেয়ারম্যান আব্দুল আলীর কাছে জানতে চাওয়া হলে তিনি বলেন, মিজানুর রহমান একজন মামলাবাজ ও টাউট প্রকৃতির লোক। তার কাছে বিভিন্ন লোকজন টাকাপয়সা পাবে বিধায় রোহিতপুর বাজারে দোকান করতে পারছে না। এ সংক্রান্ত বিষয়ে বেশ কয়েকজন লোক আমার কাছে বিচার দিলে আমি মিজানুরের বিচার করাতে সে আমার প্রতি ক্ষুব্দ হয়ে আমার বিরুদ্ধেও বিভিন্ন জায়গায় অভিযোগ দিয়ে আমার মানসম্মান ও সুনাম-সুখ্যাতি নষ্ট করার পায়তারায় লিপ্ত রয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ