ঢাকা, বুধবার 4 July 2018, ২০ আষাঢ় ১৪২৫, ১৯ শাওয়াল ১৪৩৯ হিজরী
Online Edition

বাগমারায় সড়ক দুর্ঘটনায় মার্কেটিং অফিসার নিহত

বাগমারা (রাজশাহী) সংবাদদাতা : গতকাল মঙ্গলবার সড়ক দুর্ঘটনায় বাগমারার সগুনা গ্রামের জাহাঙ্গীর আলম ফিরোজ(৪৮)নামে এক ফুড কোম্পানীর মার্কেটিং অফিসার নিহত হয়েছেন। নিহত ফিরোজ উপজেলার বাসুপাড়া ইউনিয়নের সগুনা গ্রামের রেজাউল করিমের ছেলে। 

 থানা ও পারিবারিক সূত্রে জানা গেছে, ফিরোজ গতকাল বাড়ি হতে তাহেরপুর হয়ে চাকরির কাজে নিজ কর্মস্থল বানেশ্বর ডেকো ফুড কোম্পানী অফিসে ফিরছিলেন। পথে ভবানীগঞ্জ- তাহেরপুর সড়কের রামরামা নামক স্থানে তৈলের লরির সঙ্গে সরাসরি ধাক্কা লেগে গাড়ীর চাকায় পৃষ্ট হয়ে ঘটনাস্থলে তার করুন মৃত্যু হয়। তার অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। মৃত্যু কালে তিনি স্ত্রী, ৩ ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান। ফিরোজ উপার্জনের পরিবারের এক মাত্র ব্যক্তি। ছেলের মৃত্যুতে পিতা-মাতা বারবার মূর্চ্ছা যাচ্ছিলেন প্রতিবেশীরা শোকে কাতর হয়ে পড়েছেন। বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাছিম আহম্মেদ বলেন, বিষয়টা খুব দুঃখজনক, ঘটনাস্থ হতে লাশ থানায় নেয়া হয়েছে। এছাড়া গাড়ি চালককে ঘটনাস্থলে আটক করা যায়নি। গাড়ি দ্রুত পালিয়ে গেলেও হাটগাঙ্গোপাড়া বাজারে গাড়িটি সনাহ্ন করা হয়েছে। গাড়ির ড্রাইভার ও হেলপারকে জিজ্ঞাসাবাদের জন্য হাটগাঙ্গোপাড়া পুলিশ ফাঁড়ি হতে থানায় নেয়ার ব্যবস্থা চলছে। এ ব্যাপারে এখনো কোন মামলা হয়নি। তবে প্রস্ততি চলছে বলে জানান তিনি। 

বিদ্যুৎপৃষ্টে কলেজ ছাত্রের মৃত্যু 

রাজশাহীর বাগমারায় বড় পর্দায় খেলা দেখাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মাহাবুর রহমান (২৩) নামের এক কলেজ ছাত্র বিদ্যুৎপৃষ্টে মারা গেছেন। গত সোমবার রাতে ব্রাজিল ও মেক্সিকোর খেলা চলাকালে এ দুর্ঘটনা ঘটে। নিহত মাহাবুর রহমান বাগমারা থানার দ্বীপপুর ইউনিয়নের মীরপুর গ্রামের আজিজুল হকের ছেলে ও ভবানীগঞ্জ কলেজের সমাজকর্ম বিষয়ের সম্মান ৪র্থ বর্ষের ছাত্র ছিলেন। প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, সোমবার রাতে মাহাবুর রহমান গ্রামের একটি দোকানের পাশে বড় পর্দায় ব্রাজিল ও মেক্সিকোর মধ্যে বড় পর্দায় ফুটবল খেলা দেখছিলেন। পুর্ব থেকে বিদ্যুৎ বিভ্রাটের কারণে বড় পর্দায় গ্রামের অন্যদের সাথে খেলা দেখানোর জেনারেটরও সংগ্রহ করা হয়। খেলার দ্বিতীয়ার্ধে বিদ্যুৎ চলে গেলে বড় পর্দা সচল রাখার জন্য জেনারেটরের সংযোগ দেন তিনি। কিছুক্ষণ পর বিদ্যুৎ চলে এলে তিনি ওই সংযোগ বিচ্ছিন্ন করে আবার বিদ্যুৎ– সংযোগ দেওয়ার চেষ্টা করেন। এতে তিনি বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পড়েন তিনি।

লোকজন মাহাবুর রহমানকে উদ্ধারের চেষ্টা করেন। এ সময় কমপক্ষে ১০ জন আহত হন। পরে মাহাবুরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

অনলাইন আপডেট

আর্কাইভ