ঢাকা, বুধবার 4 July 2018, ২০ আষাঢ় ১৪২৫, ১৯ শাওয়াল ১৪৩৯ হিজরী
Online Edition

সংক্ষিপ্ত সংবাদ

সাভার সংবাদদাতা : সাভারে কৃষক ও কৃষানীদের নিয়ে কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুরে সাভার উপজেলা পরিষদের হলরুমে ন্যাশনাল এগ্রিকালচারাল টেকনোলজি প্রোগ্রাম ফেস প্রকল্প এনএটিপি ২ এর উদ্যোগে এ কর্মলাশা অনুষ্ঠিত হয়। কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও ঢাকা ১৯ আসনের সংসদ সদস্য ডা.এনামুর রহমান।
ঈদবস্ত্র বিতরণ
চকরিয়া : চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের মালুমঘাট কাটাখালী যুব পরিষদের উদ্যোগে স্থানীয় বিদ্যালয় মিলনায়তনে হতদরিদ্র অসহায় ৩১ পরিবারের মাঝে ঈদবস্ত্র বিতরণ কার্যক্রম সম্পন্ন হয়েছে।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি মুহাম্মদ শফিকুল আলম। শুরুতে কুরআন তেলাওয়াত করেন সাবেক ছাত্রনেতা হাফেজ মুহাম্মদ জাহেদুল ইসলাম জিহাদ। এতে প্রধান অতিথি ছিলেন মাওলানা আব্দুর রহমান আজাদ।
দোয়া মাহফিল
জয়পুরহাটের বেসরকারি সংস্থা জে আর ডি এম এর প্রতিষ্ঠাতা নির্বাহী পরিচালক মরহুম সুজাউল ইসলাম খান এর ৭ম মৃত্যু মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিলের আয়োজন করে। সংস্থার সভাপতি রোকসানা চৌধুরীর সভাপতিত্বে বক্তব্য দেন জে আর ডি এম এর নির্বাহী পরিচালক রাজিয়া সুলতানা।
ম্যাজিস্ট্রেসি কনফারেন্স
চুয়াডাঙ্গা সদর : চুয়াডাঙ্গায় পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স অনুষ্ঠিত হয়েছে। সম্প্রতি জেলা জজ আদালত ভবনের সম্মেলন কক্ষে এই সভা অনুষ্ঠিত হয়। চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রট এমএ হামিদের সভাপতিত্বে প্রধান অতিথি চিলেন, জেলা ও দায়রা জজ মোহা: রবিউল ইসলাম।
কনফারেন্সে জেলা পুলিশ সুপার মাহবববুর রহান, বিজিবি-৬ এর উপপরিচালক মেজর লুৎফুল কবীর, সিভিল সার্জন ডা. খায়রুল আলম, নির্বাহী ম্যাজিস্ট্রেট সিব্বির আহমেদ, জেলা আইনজীবী সমিতির সভাপতি নুরুল ইসলাম ও সাধারণ সম্পাদক আসম আব্দুর রউফসহ আদালত সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
প্রধান অতিথির বক্তবে জেলা ও দায়রা জজ রবিউল ইসলাম বলেন, আইনের শাসন প্রতিষ্ঠায় একা বিচারকের পক্ষে সম্ভব নয়। পুলিশ, আইনজীবী, বাদী ও সাক্ষীদেরকে ন্যায়বিচার প্রতিষ্ঠায় সহযোগিতা করতে হবে। কেউ যেনো অহেতুক হয়রানির শিকার না হয়, সে দিকে পুলিশকে সজাগ থাকত হবে।

অনলাইন আপডেট

আর্কাইভ