ঢাকা, বৃহস্পতিবার 5 July 2018, ২১ আষাঢ় ১৪২৫, ২০ শাওয়াল ১৪৩৯ হিজরী
Online Edition

সিটির উন্নয়নে সকলে হাতে হাত ও কাঁধে কাঁধ মিলিয়ে এক সঙ্গে উন্নয়ন কাজ করে যাব ---এড. জাহাঙ্গীর আলম

গাজীপুর সিটির নবনির্বাচিত আওয়ামী লীগের বিজয়ী মেয়র জাহাঙ্গীর আলম প্রতিদ্বন্দ্বী বিএনপির মেয়র প্রার্থী হাসান উদ্দিন সরকারের বাসায় গিয়ে মিষ্টিমুখ করান

গাজী খলিলুর রহমান, টঙ্গী থেকে : গাজীপুর সিটির নবনির্বাচিত আওয়ামী লীগ মনোনীত মেয়র আলহাজ্ব এড. মোঃ জাহাঙ্গীর আলম বিএনপির মেয়র প্রার্থী হাসান উদ্দিন সরকারের টঙ্গীস্থ বাসায় গিয়ে সৌজন্য সাক্ষাৎ করে মিষ্টি খাওয়ালেন। মেয়র জাহাঙ্গীর আলম ও হাসান উদ্দিন সরকারের দেখা হওয়া মাত্রই তারা একে অপরের সঙ্গে কোলাকুলি ও কুশল বিনিময় করেন। পরে তারা একে অপরকে মিষ্টিমুখ করান।

এসময় মেয়র জাহাঙ্গীর আলম বলেন, আমি গাজীপুর সিটির দায়িত্ব পালনকালে আপনার (হাসান উদ্দিন সরকারের) পরামর্শ ও সহযোগিতা কামনা নিব। সকলে মিলেমিশে এ নগরীর উন্নয়নে কাজ করব। এলাকার উন্নয়নে সকলে হাতে হাত ও কাঁধে কাঁধ রেখে এক সঙ্গে মিলেমিশে উন্নয়ন কাজ করে যাব। সবার সহযোগিতায় একটি সুন্দর পরিচ্ছন্ন নগরী গড়তে চাই। নগরীতে একটি শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখারও সর্বাত্মক প্রচেষ্টা থাকবে।

গতকাল বুধবার দুপুরে জাহাঙ্গীর আলম তার ছয়দানাস্থ বাস ভবন থেকে বের হয়ে বেলা সাড়ে ১২টার দিকে হাসান উদ্দিন সরকার প্রতিষ্ঠিত টঙ্গীর মরহুম আহসান উল্লাহ সরকার ইসলামিক ফাউন্ডেশনে যান। নব নির্বাচিত মেয়র জাহাঙ্গীর আলম দেখা করতে যাবেন এমন সংবাদ পেয়ে হাসান উদ্দিন সরকার নিজ ফাউন্ডেশনের দলীয় নেতাকর্মীদের নিয়ে অবস্থান করেন। এ সময় জাহাঙ্গীর আলমের সাথে নির্বাচিত দলীয় কয়েকজন কাউন্সিলরও উপস্থিত ছিলেন।

এদিকে হাসান উদ্দিন সরকার নবনির্বাচিত মেয়র জাহাঙ্গীর আলমের উদ্দেশ্যে বলেন, নির্বাচনের পূর্বে জনগণকে যে ওয়াদা দিয়েছিলেন তা বাস্তবায়নের আহ্বান জানান। তিনি সিটির উন্নয়নে জাহাঙ্গীর আলমকে সহযোগিতার আশ্বাস দেন। তিনি গাজীপুরের সকল শিক্ষা প্রতিষ্ঠানগুলোর প্রতি লক্ষ্য রাখার আহ্বান জানান। পরে হাসান উদ্দিন সরকার জাহাঙ্গীর আলমের মাথায় হাত বুলিয়ে আশির্বাদ করেন।

উল্লেখ্য, গত ২৬ জুন অনুষ্ঠিত গাজীপুর সিটি কর্পোরেশনের বহুল আলোচিত নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের প্রার্থী জাহাঙ্গীর আলম নৌকা প্রতীকে ৪ লাখ ১০ ভোট পেয়ে নির্বাচিত হন। অপরদিকে, তার প্রতিদ্বন্দ্বী বিএনপির মেয়র প্রার্থী হাসান উদ্দিন সরকার পান এক লাখ ৯৭ হাজার ৬১১ ভোট।

অপরদিকে গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে বিজয়ী আওয়ামী লীগ মনোনীত মেয়র আলহাজ্ব এড. মোঃ জাহাঙ্গীর আলমকে গতকাল বুধবার সকালে টঙ্গী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এম এ কাশেম রানার নেতৃত্বে ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান। এসময় টঙ্গী প্রেসক্লাবের কার্যকরি কমিটিসহ অন্যান্য সকল সাংবাদিকরা উপস্থিত ছিলেন। নবনির্বাচিত মেয়র আলহাজ্ব এড. মোঃ জাহাঙ্গীর আলম টঙ্গী প্রেসক্লাবের সকল সাংবাদিকদের ধন্যবাদ জানান। তিনি গাজীপুর সিটির উন্নয়নে টঙ্গী প্রেসক্লাবের সকল সাংবাদিকদের সার্বিক সহযোগিতা কামনা করেন এবং সাংবাদিকদের উন্নয়নে তিনি সচেষ্ট থাকবেন।

অনলাইন আপডেট

আর্কাইভ