ঢাকা, বৃহস্পতিবার 5 July 2018, ২১ আষাঢ় ১৪২৫, ২০ শাওয়াল ১৪৩৯ হিজরী
Online Edition

ব্রাহ্মণবাড়িয়ায় ৪ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

ব্রাহ্মণবাড়িয়া সংবাদদাতা: ব্রাহ্মণবাড়িয়ায় ২০ পিস ইয়াবা ট্যাবলেট এবং দুই কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ।
গতকাল সোমবার সকালে ও রবিবার রাতে পৃথক অভিযানে পৌর এলাকার কালী বাড়ি মোড় এবং সদর উপজেলার ঘাটুরা এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলেন, পৌর এলাকার শিমরাইলকান্দি গ্রামের  আবদুল হাসিমের ছেলে কনু মিয়া-(৩৫) এবং সদর উপজেলার ছাতিয়ান গ্রামের  আবুল কাশেমের ছেলে শাহিন মিয়া- (২৫)। কনু মিয়াকে ২০ পিস ইয়াবা ট্যাবলেট এবং শাহিন মিয়াকে ২ কেজি গাঁজাসহ গ্রেপ্তার করা হয়।
এ ব্যাপারে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ নবীর হোসেন বলেন, এসব ঘটনায় থানায় পৃথক দুটি মামলা হয়েছে। গতকাল সোমবার তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে।
পাচারকারীর কারাদন্ড
ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে গাঁজা পাচারকালে ইদ্রিস মিয়া (৫৫) ও হানিফ মিয়া (৩৫) নামের দুই মাদক পাচারকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ।
গত সোমবার সকালে ঢাকা-সিলেট মহাসড়কের সরাইলের  কুট্টাপাড়া মোড় থেকে সোয়া কেজি গাঁজাসহ তাদেরকে গ্রেপ্তার করা হয়। পরে তাদেরকে পুলিশ ভ্রাম্যমান আদালতে সোপর্দ করলে আদালত ২ মাদক পাচারকারীকে ভিন্ন মেয়াদে কারাদন্ড দেন। ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারি কমিশনার (ভূমি) মোহাম্মদ ইকবাল হোসেন।
পুলিশ জানায়, জেলার বিজয়নগর উপজেলা থেকে লোকাল বাসে অভিনব কায়দায় ঢেওয়া ফলের নিচে পলিথিন মুড়িয়ে সোয়া কেজি গাঁজা নিয়ে ভৈরবের উদ্দেশ্যে রওনা হন ইদ্রিস মিয়া হানিফ মিয়া। গোপন সংবাদের ভিত্তিতে  জানাতে পেরে পুলিশ নিয়ে কুট্টাপাড়া মোড়ে অবস্থান নেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারি কমিশনার (ভূমি) মোহাম্মদ ইকবাল হোসেন।
বাসটি কুট্টাপাড়া মোড়ে আসার পর বাসে তল্লাশি চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত  ইদ্রিস মিয়া নরসিংদী উপজেলার রায়পুরার সামছুল হকের ছেলে ও হানিফ আখাউড়া উপজেলার রাজাপুর গ্রামের মদন মিয়ার ছেলে। পরে গ্রেপ্তারকৃতরা মাদক পাচারের সাথে জড়িত থাকার দায় স্বীকার করায় ভ্রাম্যমান আদালতের ম্যাজিষ্ট্রেট ইদ্রিস মিয়াকে ১ বছর ও হানিফকে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেছেন ও সবার সামনে উদ্ধারকৃত গাঁজা আগুন দিয়ে পুঁড়িয়ে ফেলা হয়।

অনলাইন আপডেট

আর্কাইভ