ঢাকা, বৃহস্পতিবার 5 July 2018, ২১ আষাঢ় ১৪২৫, ২০ শাওয়াল ১৪৩৯ হিজরী
Online Edition

টুকরো খবর

নবাবগঞ্জ (দিনাজপুর) সংবাদদাতা: দিনাজপুরের নবাবগঞ্জ থানার উপ-পরিদর্শক মো. শাহিন আলম অভিযান পরিচালনা করে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত ও একই আইনে ১৯/৭ ধারায় ১০ হাজার টাকা অর্থদন্ড অনাদায়ে এক বছরের দন্ডপ্রাপ্তকে গ্রেফতার করেছে। সাজাপ্রাপ্ত উপজেলার ভাদুরিয়া ইউনিয়নের হাতিশাল গ্রামের মৃত আনিছুর রহমানের পুত্র জহির উদ্দিন বাবু (৩০)।
গ্রেফতার
সম্প্রতি দিনাজপুরের নবাবগঞ্জে থানা পুলিশ মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ১২০ বোতল ফেন্সিডিল সহ দুইজনকে গ্রেফতার করেছে।
নবাবগঞ্জ থানার উপ-পরিদর্শক মো. শাহিন আলম জানান, উপজেলা সদরে বাজার থেকে গোপন সংবাদের ভিত্তিতে দুইজনকে ১২০ বোতল ফেন্সিডিল সহ গ্রেফতার করা হয়েছে।
এরা হলো গাইবান্ধা জেলার সাদুল্যাপুর গ্রামের উত্তর শেরপুর গ্রামের হবিবর রহমানের পুত্র শামীম (৩০), একই উপজেলার আবু তালেবের পুত্র আব্দুল মোতাহার শেখ (২৫)।
থানায় জিডি
দিনাজপুরের নবাবগঞ্জে পূর্ব শত্রুতার জের ধরে বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমানকে হুমকি দেওয়ার ঘটনায় থানায় জিডি হয়েছে। নবাবগঞ্জ থানা অফিসার ইনচার্জ সুব্রত কুমার সরকার জানান, উপজেলার ৩নং গোলাপগঞ্জ ইউনিয়নের শালদিঘী আশ্রয়নকেন্দ্রে বসবাস করা বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমানকে হুমকি দেয় একই আশ্রয়ন কেন্দ্রের বসবাসকারী মুনছুর আলীর পুত্র মামুনুর রশীদ ও মুনছুর আলী তাকে হুমকি দেওয়ায় নবাবগঞ্জ থানায় জিডি হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ