ঢাকা, শুক্রবার 6 July 2018, ২২ আষাঢ় ১৪২৫, ২১ শাওয়াল ১৪৩৯ হিজরী
Online Edition

দৈনিক সংগ্রাম ও ইবনে সিনা ট্রাস্টের মধ্যে করপোরেট চুক্তি স্বাক্ষরিত

গতকাল বৃহস্পতিবার ইবনে সিনা ডায়াগনোস্টিক এন্ড কনসালটেশন সেন্টার মালিবাগ শাখা মিলনায়তনে দৈনিক সংগ্রাম ও ইবনে সিনা ট্রাস্টের মধ্যে কর্পোরেট চুক্তি স্বাক্ষরিত হয় -সংগ্রাম

দৈনিক সংগ্রাম ও ইবনে সিনা ট্রাস্টের মধ্যে গতকাল বৃহস্পতিবার করপোরেট চুক্তি স্বাক্ষরিত হয়। চুক্তি অনুযায়ী দৈনিক সংগ্রামের ম্যানেজমেন্ট সদস্য, সাংবাদিক, কর্মকর্তা-কর্মচারী ও তাদের ডিপেনডেন্টসগণ ইবনে সিনার সব সেন্টার থেকে মেডিকেল সার্ভিসেস গ্রহণে বিশেষ ডিসকাউন্ট সুবিধা পাবেন।

চুক্তিপত্রে স্বাক্ষর করেন দৈনিক সংগ্রামের পক্ষে প্রতিষ্ঠানটির জেনারেল ম্যানেজার ও কোম্পানি সচিব মোঃ আবুল হোসাইন চৌধুরী এবং ইবনে সিনা ট্রাস্টের পক্ষে জেনারেল ম্যানেজার অ্যান্ড হেড অব মার্কেটিং এ এন এম তাজুল ইসলাম।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দৈনিক সংগ্রামের সার্কুলেশন ম্যানেজার খন্দকার এমদাদুল হক, বিজ্ঞাপন ম্যানেজার আসহাবুর রহমান আফতাব ও হিসাবরক্ষণ কর্মকর্তা মোঃ রাশেদুল ইসলাম রাশেদ এবং ইবনে সিনার পক্ষে মালিবাগ সেন্টারের এডমিন ইনচার্জ শফিকুল ইসলাম খান, ট্রাস্টের ডেপুটি ম্যানেজার মার্কেটিং গাজী মোঃ তরিকুল ইসলাম, ডেপুটি ম্যানেজার একাউন্টস আহম্মদুল্লাহ মোতাহার, করপোরেট মার্কেটিং ইনচার্জ মোঃ হাদিউল করিম খান, অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার এডমিন মোঃ মোস্তাফিজুর রহমান, মু. আবদুল্লাহ আল হাসান, মালিবাগ জোন মার্কেটিং ইনচার্জ সৈয়দ মোঃ রুম্মান, অফিসার কর্পোরেট মার্কেটিং মোঃ আল ইমরান প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ