ঢাকা, শুক্রবার 6 July 2018, ২২ আষাঢ় ১৪২৫, ২১ শাওয়াল ১৪৩৯ হিজরী
Online Edition

হজ্ব যাত্রীদের পরিবহনে চট্টগ্রাম থেকে আরো ৩টি সরাসরি জেদ্দা ফ্লাইট দাবি

চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রাম থেকে সরাসরি জেদ্দা হজ্ব ফ্লাইট বৃদ্ধি করার দাবি জানিয়েছেন এসোশিয়েশন অব ট্রাভেল এজেন্টস অব বাংলাদেশ (আটাব) ও হজ্ব এজেন্সিজ এসোশিয়েশন অব বাংলাদেশ ( হাব)। গতকাল বৃহস্পতিবার বেলা ১২ টায় বাংলাদেশ বিমান চট্টগ্রাম জেলা ব্যবস্থাপক সজল কান্তি বড়ুয়ার সাথে সৌজন্য সাক্ষাতে এ দাবি জানান।

সাক্ষাতকালে আটাব ও হাব চট্টগ্রাম অঞ্চলের নেতৃবৃন্দ বলেন, বিগত বৎসরে চট্টগ্রাম থেকে সরাসরি জেদ্দা ও চট্টগ্রাম থেকে মদিনা সরাসরি ১৯ টি ফ্লাইট ছিল। এ ছাড়াও নিয়মিত চট্টগ্রাম জেদ্দা সরাসরি ফ্লাইট ও হজ্ব যাত্রী পরিবহন করে ও সকল হজ্ব যাত্রী সরাসরি ফ্লাইট নেওয়া সম্ভব হয়নি, সে জন্য এ বছর ২০১৮ তে আমরা চট্টগ্রাম জেদ্দা ও মদিনা সরাসরি ২৫ টি ফ্লাইট বিমান কর্তৃপক্ষ থেকে আরো আগে থেকেই দাবি করে আসছি। কিন্তু চট্টগ্রাম বিদ্বেশীদের ষড়যন্ত্রের কারনে এবার সরাসরি ফ্লাইট বাড়িয়ে দেওয়ার জায়গায় আরো কমিয়ে দেয়ায় চট্টগ্রামের হজ্বযাত্রীদের ভোগান্তি পোহাতে হবে যার কারনে আমরা আল্লাহর মেহমান হজ্ব যাত্রীদের ভোগান্তি লাঘবে চট্টগ্রাম থেকে জেদ্দা নুন্যতম আরো ৩টি সরাসরি হজ্ব ফ্লাইট দাবি করছি এবং এ বিষয়ে জরুরী উদ্যেগ গ্রহনের জন্য বিমান চট্টগ্রাম জেলা ব্যবস্থাপকের মাধ্যমে উর্ধতন বিমান কতৃপক্ষের নিকট থেকে নুন্যতম ৩টি চট্টগ্রাম জেদ্দা সরাসরি হজ্ব ফ্লাইট দিয়ে হজ্ব যাত্রীদের ভোগান্তি লাঘবের জন্য বিমান জেলা ব্যবস্থাপকের প্রতি নেতৃবৃন্দ জোর দাবি জানান।

এসময় উপস্থিত ছিলেন আটাব চট্টগ্রামের চেয়ারম্যান আলহাজ্ব আবু জাফর,হাব চট্টগ্রামের চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ শাহ আলম, আটাব চট্টগ্রামের সচিব আলহাজ্ব এইচ এম মুজিবুল হক শুক্কুর,হাব চট্টগ্রামের সচিব আলহাজ্ব মাহমুদুল হক পিয়ারু,আটাবের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব নজরুল ইসলাম,আলহাজ্ব আবু তাহের,আটাব চট্টগ্রামের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মাওলানা আবু তাহের,আটাব সদস্য মোহাম্মদ আবুল ফয়েজ প্রমুখ।

অনলাইন আপডেট

আর্কাইভ