ঢাকা, শুক্রবার 6 July 2018, ২২ আষাঢ় ১৪২৫, ২১ শাওয়াল ১৪৩৯ হিজরী
Online Edition

চুয়াডাঙ্গায় স্বর্ণের বারসহ চোরাকারবারী আটক

চুয়াডাঙ্গা সংবাদদাতা: চুয়াডাঙ্গায় অভিযান চালিয়ে ৭টি স্বর্ণের বারসহ ইদ্রীস আলী নামে এক চোরাকারবারীকে আটক করেছে বিজিবি। গত সোমবার ভোরে জেলার দামুড়হুদা উপজেলার লোকনাথপুর এলাকায় অভিযান চালিয়ে স্বর্ণের বারসহ তাকে আটক করা হয়। আটক চোরকারবারী ইদ্রীস আলী যশোর জেলার বেনাপোল বন্দর থানার খলিশা গ্রামের মৃত সুরত আলী গাজীর ছেলে।

সকাল সাড়ে ৮টায় বিজিবির সদর দপ্তরে আয়োজিত সংবাদ সম্মেলনে চুয়াডাঙ্গা-৬ বিজিবির পরিচালক ইমাম হাসান সাংবাদিকদের জানান, স্বর্ণ পাচারের গোপন সংবাদের ভিত্তিতে ভোরে বিজিবির একটি বিশেষ টহল দল চুয়াডাঙ্গা-দর্শনা সড়কের লোকনাথপুর নামক এলাকায় অবস্থান করছিল। এসময় ঢাকা থেকে আসা একটি নৈশকোচ থেকে নামা যাত্রী সন্দেভাজন ইদ্রীস আলীকে আটক করা হয়। পরে তার দেহ তল্লাশি করে প্যান্টের বেল্টের সাথে বিশেষ কৌশলে রাখা ৭টি স্বর্ণের বার উদ্ধার করা হয়। উদ্ধারকৃত স্বর্ণের বারের ওজন ৮শ’ ১৫ গ্রাম। যার আনুমানিক মূল্য ৩৫ লাখ টাকা।   

তিনি আরও জানান, আটক ইদ্রীস আলী স্বর্ণের বারগুলো নিয়ে ভারত যাচ্ছিল বলে প্রাথমিকভাবে তথ্য দিয়েছে। উদ্ধারকৃত স্বর্ণের বারগুলো ট্রেজারী শাখায় জমা এবং দামুড়হুদা মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

অনলাইন আপডেট

আর্কাইভ