ঢাকা, শনিবার 7 July 2018, ২৩ আষাঢ় ১৪২৫, ২২ শাওয়াল ১৪৩৯ হিজরী
Online Edition

আগামীকাল রাজধানীর থানায় থানায় বিক্ষোভ করবে বিএনপি

স্টাফ রিপোর্টার : কারাবন্দী বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার জামিন স্থগিতের প্রতিবাদে ও তার নিঃশর্ত মুক্তির দাবিতে ৭ জুলাই (শনিবার) নয়াপল্টনে কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সমাবেশের অনুমতি না পাওয়ায় পরের দিন ৮ জুলাই আগামীকাল  রোববার রাজধানীর থানায় থানায় বিক্ষোভ কর্মসূচি দিয়েছে দলটি। গতকাল শুক্রবার দুপুরে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত সাংবাদিক সম্মেলনে দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবীর রিজভী আহমেদ এ তথ্য জানান।
বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল পর্যায়ের নেতাকর্মীকে বিক্ষোভ কর্মসূচি পালনের অনুরোধ জানিয়ে তিনি বলেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার জামিন স্থগিত করার প্রতিবাদে ও তার নিঃশর্ত মুক্তির দাবিতে পুলিশ আগামীকাল কেন্দ্রীয় কার্যালয়ের সমনে সমাবেশ করতে না দেয়ার প্রতিবাদে আগামী ৮ জুলাই ২০১৮  রোববার ঢাকা মহানগরীর থানায় থানায় বিক্ষোভ কর্মসূচি পালিত হবে।
প্রসঙ্গত, বৃহস্পতিবার ঘোষণা  দেওয়া হয়েছিল যে, শনিবার দলের কেন্দ্রীয় অফিসের সামনে প্রতীকি অনশন পালন করা হবে। কিন্তু তাতে পুলিশের পক্ষ থেকে অনুমতি দেওয়া হয়নি। ফলে বিএনপির পক্ষ থেকে এই নতুন কর্মসূচি এলো।
সাংবাদিক সম্মেলনে দলের চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবদিন ফারুক, আতাউর রহমান ঢালী,  আইন বিষয়ক সম্পাদক সানাউল্লাহ মিয়া, প্রকাশনার বিষয়ক সম্পাদক হাবিবুল ইসলাম হাবিব উপস্থিত ছিলেন।

অনলাইন আপডেট

আর্কাইভ