ঢাকা, শনিবার 7 July 2018, ২৩ আষাঢ় ১৪২৫, ২২ শাওয়াল ১৪৩৯ হিজরী
Online Edition

রাজশাহী সিটি নির্বাচনে দুই প্রার্থীর জনসংযোগ

রাজশাহী : মেয়র পদপ্রার্থী (বাম থেকে) বিএনপির বুলবুল ও আ’লীগের লিটন গতকাল গণসংযোগ করেন -সংগ্রাম

আ’লীগ ভূয়া ও ভুল
তথ্য দিয়ে বিএনপি
নিয়ে বিভ্রান্তি ছড়াচ্ছে -বুলবুল
রাজশাহী অফিস : রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুলকে বিজয়ী করতে করণীয় বিষয় নিয়ে বোয়ালিয়া থানা বিএনপি’র আয়োজনে নগরীর মালোপাড়াস্থ বিএনপি কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সভায় সভাপতিত্ব করেন বোয়ালিয়া থানা বিএনপি’র সভাপতি সাইদুর রহমান পিন্টু। প্রধান অতিথি ছিলেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও সাবেক মেয়র মিজানুর রহমান মিনু। বিশেষ অতিথি ছিলেন মহানগর বিএনপি’র সভাপতি মেয়র প্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুল, সিনিয়র সহ-সভাপতি নজরুল হুদা, সাংগঠনিক সম্পাদক আসলাম সরকার, বোয়ালিয়া থানা বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি শাফিকুল ইসলাম শাফিক ও মহানগর মহিলা দলের যুগ্ম আহবায়ক এ্যাডভোকেট রওশন আরা পপি। অন্যদের মধ্যে বিভিন্ন ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদকগনসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সভা পরিচালনা করেন বোয়ালিয়া থানা বিএনপি’র সাধারণ সম্পাদক রবিউল আলম মিলু। মিজানুর রহামান মিনু বলেন, রাজশাহী বিএনপি সমর্থিত অধ্যুষিত এলাকা। এখানে বিএনপি নির্বাচন করলে কোনদিন আওয়ামী লীগ বিজয়ী হতে পারেনি। আগামী সিটি নির্বাচনেও পারবে না। আসছে সিটি নির্বাচনে যত রকম বাধা আসুক জোটের প্রার্থী বুলবুলকে বিজয়ী করতে হবে। জোটের প্রার্থীকে বিজয়ী করতে প্রতিটি ভোটারের নিকট যেতে হবে এবং বিএনপি’র উন্নয়ন সম্পর্কে তাদের বলতে হবে। মোসাদ্দেক হোসেন বুলবুল বলেন, আওয়ামী লীগের নেতাকর্মীরা বিএনপি সম্পর্কে নানা ভূয়া ও ভুল তথ্য দিয়ে ভোটারদের বিভ্রান্ত করার চেষ্টা করবে। তাৎক্ষণিক এই ভুল সংশোধন করার জন্য ঐ ভোটারকে বুঝাতে হবে বলে তিনি পরামর্শ দেন। তিনি আরো বলেন, মনের ভিতর কোন দ্বিধা রাখা যাবেনা। সকল প্রকার দ্বিধা ভুলে ধানের শীষের পক্ষে প্রচারণা চালাতে হবে। তিনি বলেন, জেল, জুলুম, নির্যাতন ও গ্রেফতার করে বিএনপিকে দমিয়ে রাখা যাবেনা। বিএনপি এখন অন্য সময়ের থেকে অনেক শক্তিশালী ও একতাবদ্ধ। যে কোন বাধা মোকাবেলা করার ক্ষমতা তাদের রয়েছে বলে তিনি উল্লেখ করেন। আলোচনা শেষে সাইদুর রহমান পিন্টুকে আহবায়ক ও শফিকুল ইসলাম শাফিককে সদস্য সচিব করে বোয়ালিয়া থানা নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়।
এদিকে মোসাদ্দেক হাসেন বুলবুল নগরীর কাজলা এলাকার জনগণের সাথে শুভেচ্ছা বিনিময় করেছেন। কাজলা বড় মসজিদে শুক্রবার জুমার নামাজ আদায় শেষে মসজিদের মুসল্লিদের সাথে কুশল ও শুভেচ্ছা বিনিময় করেন। এসময় ধানের শীষে ভোট দিয়ে পুনরায় নগরবাসীর সেবা করার জন্য উপস্থিত জনগণের নিকট দোয়া প্রার্থনা করেন। সংক্ষিপ্ত বক্তব্যে তিনি বলেন, মাত্র ২৬ মাস তিনি জনগণের সেবা করতে পেরেছেন। এই সরকার তাঁকে বিনা কারণে বিভিন্ন ধরনের মামলা দিয়ে সিটি কর্পোরশেনের বাইরে রেখে নগরবাসীর সেবা করা থেকে বঞ্চিত করে রেখেছিল। নগরবাসীর দোয়া ও পুনরায় ক্ষমতায় বসে কোন সময় নষ্ট না করে নগরবাসীর সেবা করবেন বলে তিনি বক্তৃতায় উল্লেখ করেন। জনগণের প্রতি ভালবাসা ও দায়িত্ববোধ থেকে আজীবন সেবা করে যাবেন বলে জানান তিনি।

নওদাপাড়ায় মুসল্লীদের
সঙ্গে লিটনের কুশল বিনিময়
রাজশাহী অফিস : নির্বাচনী জনসংযোগের অংশ হিসেবে গতকাল শুক্রবার বিভিন্ন স্থানে জনসাধারণের সঙ্গে কুশল বিনিময় করেন মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি নির্বাচনের আ’লীগের মনোনীত মেয়র প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটন।
তিনি রাজশাহী মহানগরীর নওদাপাড়া এলাকার দারুলহাদীছ জামে মসজিদে জুমার নামাজ শেষে মুসল্লী ও স্থানীয় লোকদের সঙ্গে কথা বলেন। তিনি নামাজ শেষে সেখানে আগত মুসল্লীদের সঙ্গে কথা বলেন।  এরপর মসজিদের আশপাশের বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের সাথেও কুশল বিনিময় করেন তিনি। এরপর নওদাপাড়া আল মারকাজুল ইসলামী সালাফী মাদ্রাসায় যান খায়রুজ্জামান লিটন। সেখানকার শিক্ষকদের কাছ থেকে মাদরাসার ব্যাপারে সার্বিক খোঁজখবর নেন।

অনলাইন আপডেট

আর্কাইভ