ঢাকা, শনিবার 7 July 2018, ২৩ আষাঢ় ১৪২৫, ২২ শাওয়াল ১৪৩৯ হিজরী
Online Edition

সংক্ষিপ্ত সংবাদ

দাউদকান্দি (কুমিল্লা) সংবাদদাতা: দাউদকান্দি বরকোটা স্কুল এন্ড কলেজে ২০১৮-১৯ শিক্ষাবর্ষে একাদশ শ্রেণীর শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন ক্লাশ উদ্বোধন করা হয়েছে।
এখানে অধ্যক্ষ মো. জসিম উদ্দিন এর সভাপতিত্বে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে কলেজ গভর্নিং বডির সদস্য, স্কুল পরিচালনা কমিটির সদস্যবৃন্দ, শিক্ষক ও শিক্ষার্থীদের সমন্বিত প্রয়াসে মেধা আহরণের দীপ্ত শপথ নিতে অধ্যক্ষ মো. জসিম উদ্দিন সকলের প্রতি উদাত্ত আহ্বান জানান।
নিবিড় পরিচর্যায় পাঠদান
হোমনা উপজেলার অজ পাড়া গাঁ মণিপুর গ্রাম, এখানকার হত দরিদ্র ও নি¤œ-মধ্যবিত্ত আয়ের পরিবারের ছেলে-মেয়েদের সু-শিক্ষিত-দেশ প্রেমিক নাগরিক হিসেবে গড়ে তুলতে ২০১৪ সালে এ গ্রামেরই কৃতি সন্তান প্রকৌশলী বদিউল আলম টিপু প্রতিষ্ঠাতা করেন মণিপুর এস.এম.এম. মডেল স্কুল নামে এই শিক্ষা প্রতিষ্ঠানটি।
কঠোর নিরাপত্তা বেষ্টিত এক মনোরম পরিবেশে এই বিদ্যাঙ্গণে প্লে থেকে পঞ্চম শ্রেণি পর্যন্ত শিক্ষার্থীরা পড়াশোনা করলেও এলাকাবাসীর দাবি এখানে একটি মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাঙ্গণ গড়ে উঠুক।
পুরস্কার বিতরণ
মোরেলগঞ্জ (বাগেরহাট): বাগেরহাটের মোরেলগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের পৌরসভার পর্যায়ে ফাইনাল খেলা পুরস্কার বিতরণ করা হয়েছে।
মোরেলগঞ্জ এসিলাহা পাইলট উচ্চ মাধ্যমিক বিদ্যালয় মাঠে এ ফাইনাল খেলায় পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।
শিক্ষার্থীদের সংবর্ধনা
কিশোরগঞ্জের কুলিয়ারচরে পিএসসি ও জেএসসি পরীক্ষায় কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দেওয়া হয়েছে।
সম্প্রতি উপজেলার উছমানপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পটুয়াখালী জেলার কলাপাড়া উপজেলার আছিয়া গফুর বিজ্ঞান ক্লাবের উদ্যোগে কুলিয়ারচর উপজেলার উছমানপুর ইউনিয়নের পিএসসি ও জেএসসি পরীক্ষার কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠান উছমানপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি ও আওয়ামী লীগ নেতা মোঃ গোলাম রাব্বানীর সভাপতিত্বে অসুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কুলিয়ারচর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মুর্শিদ উদ্দিন আহম্মেদ।

অনলাইন আপডেট

আর্কাইভ