ঢাকা, শনিবার 7 July 2018, ২৩ আষাঢ় ১৪২৫, ২২ শাওয়াল ১৪৩৯ হিজরী
Online Edition

ধর্ষিতার পিতার সংবাদ সম্মেলন

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) সংবাদদাতা: গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় ধর্ষকের গ্রেফতার ও বিচারের দাবীতে ধর্ষিতার পিতা সংবাদ সম্মেলন করেছেন।
গত বৃহস্পতিবার উপজেলা প্রেসক্লাব হলরুমে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে ধর্ষিতার পিতা দুলা মিয়া জানান, তার মেয়ে পুটিমারী উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী। উপজেলার নিজাম খাঁ গ্রামের আব্দুল গোফ্ফারের ছেলে রবিউল ইসলাম গত ৫ ফেব্রুয়ারি রোজ সোমবার বেলা ৩ ঘটিকার সময় প্রতিবেশী শফিকুল ইসলামের স্ত্রী চম্পা আক্তারের সহযোগিতায় সুকৌশলে আমার মেয়েকে তার বাড়িতে ডেকে নিয়ে ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে। এতে দিন দিন আমার মেয়ের শারীরিক পরিবর্তন ঘটতে থাকলে ঘটনাটি ফাঁস হয়ে যায়। আমি বিষয়টি রবিউলের পিতা গোফফ্ার মিয়ার নিকট জানালে তিনি বিয়ের প্রতিশ্রুতি দিয়ে টালবাহনা করতে থাকে এবং তার ছেলেকে বিদেশে পাঠানোর জন্য পাঁয়তারা করে আসছে।
এ নিয়ে গত ১৪/০৬/২০১৮ সুন্দরগঞ্জ থানায় রবিউল ও চম্পা আক্তারকে আসামী করে আমি বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৯(১)/৩০ ধারায় মামলা দায়ের করলে আসামীদের পুলিশ গ্রেফতার না করায় তারা মামলা তুলে নেয়ার জন্য আমার উপর চাপ সৃষ্টিসহ জীবননাশের হুমকি দিয়ে আসছেন। এ ব্যাপারে মামলার আইও এসআই ইজার আলীর সঙ্গে কথা বললে তিনি জানান, আসামীরা পলাতক থাকায় গ্রেফতার করা সম্ভব হচ্ছে না।
তবে মামলার বাদীসহ আমি আসামীদের গ্রেফতারের জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছি।

অনলাইন আপডেট

আর্কাইভ